পানি চলাচল নিয়ে ক্ষুব্ধ হয়ে ছাত্রলীগ নেতার পরিবারকে মারধর

প্রকাশিত: ২১ মে ২০২২, ০৫:৩৮ পিএম

মহেশখালী উপজেলার কালারমার ছড়া চিকনিপাড়া এলাকায় বৃষ্টির পানি চলাচলকে কেন্দ্র করে ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহবুব আলম রিয়াদের পরিবারের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে স্থানিয় জনৈক মো. জালাল, মো. মুকছুদুল করিম, মো, কাজল, ইয়াসিন আকতার, চুমকি বেগম ও রোসতুম আলীর বিরুদ্ধে।

শুক্রবার (২০ মে) বেলা ১১টার দিকে এ হামলা চালায় বলে জানান ছাত্রলীগ নেতা রিয়াদ। আহতদের উদ্ধার করে প্রথমে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় আহতরা হলেন, মোহাম্মদ জামাল হোসাইন, মোহাম্মদ কামাল, কাজল রেখা ও শিরিন পারজানা রিপু।

ছাত্রলীগ নেতা মাহবুব আলম রিয়াদ জানান, শুক্রবার (২০ মে) সকালে বৃষ্টি হচ্ছিলো। আমাদের উঠানের বৃষ্টির পানি জনৈক জালাল পরিবার ভিটা দিয়ে চলে যাচ্ছে বলে হঠাৎ আমাদের ওপর চড়াও হয়ে মারধর শুরু করে। তৎক্ষনাৎ আমি পুলিশকে বিষয়টি অবহিত করি।

এর আগেও আমাদের বিভিন্নভাবে হয়রানিসহ মারধর করার হুমকি দিয়ে আসছিলো তারা। আমি এ সুষ্ঠু বিচার চাই এবং ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারসহ বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এদিকে এ বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মো. আব্দুল হাই জানান, 'ঘটনার বিষয়ে শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: