বৃহস্পতিবার কেমন কাটবে আপনার দিনটি

প্রকাশিত: ২৫ মে ২০২২, ০৯:০৮ পিএম

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও শনি। ২৬ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর শনির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণ: সবুজ ও নীল। শুভ গ্রহ ও বার: বুধ ও শনি। শুভ রত্ন: পান্না ও নীলা।

আজকের দিনের শুভ বর্ণ: আজ নীল ও সবুজ বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় সকাল: ৯:৫২-১১:৪০, বিকাল ৪:১০-৬:৪১, রাত: ৭:৩২-৯:৪০, ১২:২৯-২:৩৬। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে অবস্থান করবে। আজ দুপুর: ১:৩৪ পর্যন্ত ১১শী পরে ১২শী তিথি চলবে। আজকের দিনের বর্জনিয় খাদ্য: আজ দুপুর: ১:৩৪ পর্যন্ত শিমের পরে পুঁই শাক খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : আজ ব্যয় বৃদ্ধি পাবে। হটাৎ করেই গ্রামের বাড়ি যাত্রা করতে হবে। ব্যবসায়ীক প্রয়োজনে দূরে যাত্রার যোগ। ট্রান্সপোর্ট ব্যবসায় কাঙ্খীত আয় রোজগারের আশা। বিদেশ থেকে অর্থ প্রাপ্তির সম্ভাবনা প্রবল। বৈদেশিক বাণিজ্যে চলতে থাকা শুল্কগোয়েন্দা বা ভ্যাট সংক্রান্ত জটিলতার সমাধান হবে। ট্রাভেল ও টুরিজম ব্যবসায় আশানুরুপ আয় রোজগারের আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধির দিন। ব্যবসা বানিজ্যে কাঙ্খীত সাফল্য লাভের আশা। বন্ধু বান্ধবের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পণা করতে পারেন। জাতিকাদের আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে। আদায় হবে বকেয়া বিল ও বেতন। বড় ভাই-বোনের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। সাংসারিক জীবনে বন্ধুর সাহায্য পাবেন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : সপ্তাহর শেষ কর্মদিবস হওয়াতে চাকরিজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। পদস্ত কর্মকর্তার সাহায্য লাভের আশা। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে সম্মানিত হবেন। প্রভাবশালী ব্যক্তির সাথে সু সম্পর্ক গড়ে উঠবে। আয় রোজগারের ক্ষেত্রে পিতার পরামর্শে উপকৃত হতে পারেন। জনসংযোগের ক্ষেত্রে সাফল্য লাভ।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : বিদেশ যাত্রার যোগ প্রবল। জীবীকা বা উচ্চ শিক্ষার্থে বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। ভাগ্য সহায় থাকলে আজ বিদেশী ভিসা লাভের চেষ্টায় সফল হবেন। বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের পেছনে অর্থ ব্যয় হবে। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে আর্থিক ভাবে লাভবান হবেন।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট) : কর্মক্ষেত্রে আইনগত জটিলতা থেকে সাবধান হতে হবে। পাওনাদারের তাগাদায় অস্থির থাকবেন। ব্যাংক থেকে কিছু টাকা তুলতে হবে। অধিনস্ত কর্মচারীদের সাথে বিরোধের আশঙ্কা। নিজের শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে চেষ্টা করুন। শেয়ার মার্কেটে লোকসান পোষাতে পারেন। বীমা বা ব্যাংক লভাংশ লাভের আশা।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : আজ অংশিদারী ব্যবসায় ভালো আয় রোজগারের আশা। নব দম্পতিদের বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। জীবন সাথীর কাছ থেকে উপহার পেতে পারেন। সাংসারিক বিষয়ে নিতে হবে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। বকেয়া বিল আদায়ের চেষ্টায় অগ্রগতি। অংশিদারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগার হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) : সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের সাথে মিষ্ট ব্যবহারের চেষ্টা করুন। বয়স্কদের শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। ঠান্ডা ও শ্বাসকষ্টে ভোগার আশঙ্কা। অসহায় ও দুস্থদের পাশে দাড়াতে ভালো লাগবে। চাকরিজীবীদের অনৈতিক কাজের সাথে জড়িত হওয়া ঠিক হবে না। আজ মাথা ঠান্ডা রাখতে পারলে ব্যবসা বাণিজ্যে সাফল হবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর) : সন্তানের পড়াশোনায় অগ্রগতি আশা করা যায়। সৃজনশীল ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। শিল্পী ও কলাকুশলীদের মিডিয়াতে কাজের প্রচেষ্টায় সাফল্য। রোমান্টিক সম্পর্কে অগ্রগতি আশা করতে পারেন। পরিবারের সকলের সাহায্য সহাযোগিতায় মনের মানুষকে নিয়ে সংসার শুরুর সুযোগ আসবে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : হারানো স্থাবর সম্পত্তি পূণরুদ্ধারের চেষ্টা সফল হবে। প্রভাবশালী আত্মীয়র সাহায্য আশা করতে পারেন। গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি। গ্রাম থেকে আত্মীয় স্বজনের আগমনের যোগ। যানবাহন ক্রয় করতে পারেন। মায়ের কাছ থেকে কোনো উপহার লাভ। আসবাবপত্র ও গৃহ সাজসজ্জার ব্যবসায় ভালো আয় হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : বৈদেশিক যোগাযোগে অগ্রগতির দিন। গণমাধ্যমে কাজের সুযোগ আসবে। ছোট ভাই বোনের বিদেশ থেকে দেশে আগমনের যোগ। প্রতিবেশীর সাথে চলমান জটিলতার সমাধান হবে। মোবাইল আইপ্যাড বা ল্যাপটপ উপহার পাওয়ার যোগ। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীদের নতুন অর্ডার লাভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) : আজ দোকানদারী ব্যবসায় বকেয়া আদায়ের যোগ। হোটেল ও রেস্তোরা ব্যবসায় প্রভাবশালী বন্ধুর সাহায্য লাভের আশা। সাংসারিক ক্ষেত্রে শ্যালক শ্যালিকার প্রয়োজন হতে পারে। খাদ্য ও পানিয় ও ফাস্টফুড ব্যবসায় ভ্যাট ট্যাক্স সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে। আজ পুরোন কথা রক্ষা করার প্রয়োজন পড়বে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : ব্যক্তি জীবনে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শিক্ষকদের কর্মোন্নতির যোগ প্রবল। চাকরিজীবীদের পদস্ত কর্মকর্তার সাহায্য লাভ। পুস্তক ও স্টেশনারী ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। জীবন সাথীর সাথে মান অভিমান কাটিয়ে উঠতে চেষ্টা করুন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি। পূণরায় শিক্ষা জীবন আরম্ভ করতে পারবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: