পাবনায় পূর্ববিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা, আহত ১

প্রকাশিত: ৩০ মে ২০২২, ১২:৪১ পিএম

পূর্ব বিরোধের জেরে পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় রুহুল আমিন (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। রোববার (২৯ মে) দিবাগত রাত এগারোটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রুহুল সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের স্বরগ্রামের আকমল হোসেনের ছেলে। তিনি কৃষিকাজ করতেন। আহত সাইদ একই গ্রামের আব্দুল জলিলের ছেলে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, রুহুল আমিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের মোস্তফা, শরীফ সহ কয়েকজন। পরে স্বরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে কথা কাটাকাটির জেরে রুহুলকে এলোপাথারী কোপায়। তার চিৎকারে চাচাতো ভাই আবু সাইদ (৪৫) এগিয়ে গেলে তাকেও কোপায় হামলাকারীরা। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে গেলে পালিয়ে যায় তারা।

পরে আহত রুহুল ও সাইদকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত একটার দিকে রুহুল আমিন মারা যায়। আহত সাইদ চিকিৎসাধীন রয়েছেন।

আতাইকুলা থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এলাকার আধিপত্য ও পূর্ব বিরোধের জেরে এ হত্যাকান্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে হত্যার সঠিক কারণ ও জড়িতদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: