ফ্যাশন ব্র্যান্ড ‘ইনস্টাইল বাই শিফা’ এখন বসুন্ধরা সিটিতে

   
প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, ৪ জুন ২০২২

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড ‘ইনস্টাইল বাই শিফা’ তাদের ৫ম আউটলেটে উদ্বোধন করেছে। শুক্রবার (০৩ মে) রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক সি, দোকান-৯৫ তে আয়োজিত এক অনুষ্ঠানে এই আউটের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির সিইও এফ এইচ চৌধুরী (সামি), এমডি শিফা ও ব্র্যান্ড এম্বাসেডর সানজিদা প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, এখানে ছেলে ও মেয়েদের ডিজাইনার ড্রেস, গাউন, অভায়াসহ হিজাব এক্সেসরিজ পাওয়া যায়। প্রতিষ্ঠানটির সিইও আশা প্রকাশ করেন অন্যান্য আউটলেটের মতো বসুন্ধরাসিটিতেও ‘ইনস্টাইল বাই শিফা’ ভালো সারা ফেলবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য, প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর কাজী সারোয়াত জাহান (শিফা) একজন সফল নারী উদ্দোক্তা হিসেবে দীর্ঘ ১২ বছর যাবত কাজ করে প্রতিষ্ঠানটিকে একটি উন্নতমানের দেশীয় ব্রান্ড হিসেবে দার করিয়েছে। যার ফলে ‘ইনস্টাইল বাই শিফার’ অন্যান্য আউটলেট ঢাকার সীমান্ত সম্ভার, কুমিল্লার প্ল্যানেট এস আর, চট্টগ্রামের আফমী প্লাজাসহ সবগুলোই জমজমাট।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: