সড়ক দুর্ঘটনায় চাটমোহরের কাঁচা মাল ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: ০৫ জুন ২০২২, ১২:২৫ এএম

হাটে বিক্রির জন্য কাঁচা মাল সবজি ক্রয় করে বাড়ি ফেরার পথে করিমন গাড়ি উল্টে তোফাজ্জল হোসেন (৫৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার রাত ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ব্যবসায়ী তোফাজ্জল হোসেন চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চকউথুলী গ্রামের মৃত. হাফেজ প্রামাণিকের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে ফরিদপুর উপজেলা থেকে কাচা মাল সব্জি ক্রয় করিমন যোগে চাটমোহর উপজেলার উদ্দেশ্যে আসছিলেন ব্যবসায়ী তোফাজ্জল। পথিমধ্যে ফরিদপুর উপজেলার মধ্যে মহাসড়কে হঠাৎ চলন্ত করিমন গাড়ির চাকা খুলে রাস্তার পাশে উল্টে যায়। এসময় গাড়ির ওপরে থাকা ব্যবসায়ী ছিটকে পরে গিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক আঘাতপ্রাপ্ত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবণতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টার দিকে তিনি মারা যান। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, মূলগ্রাম ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মো. ইমান আলী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: