রূপপুর পারমাণবিক প্রকল্পে রুশ নাগরিকের মৃত্যু

প্রকাশিত: ১৩ জুন ২০২২, ১২:২৮ পিএম

পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে (আরএনপিপি) কর্মরত এক রাশিয়ান নাগরিকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। রবিবার (১২ জুন) রাতের দিকে গ্রীনসিটির লিফটের সামনে পড়ে থাকা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত রাশিয়ান নাগরিকের নাম ইভানভ এ্যান্টন (৩৩)। তিনি প্রকল্পের ঠিকাদারী প্রতিষ্ঠান রোশেম কোম্পানীতে ইন্সট্রলার হিসেবে কর্মরত ছিলেন।

ইভানভ প্রকল্পের গ্রীণসিটির ২ নম্বর ভবনের ১২ তলার ১২৬ নং ফ্লাটে থাকতেন। প্রকল্পের সাইট ডিরেক্টর প্রকৌশলী আশরাফুল ইসলাম ঘটনা নিশ্চিত করেছেন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার স্থানীয় ও চিকিৎসকের বরাত দিয়ে জানান, রাতে ইভানভ গ্রীনসিটির পাশের একটি রেঁস্তোরা থেকে খাবার কিনে রূমে ফেরার সময় লিফট হতে নেমে পড়ে যান।

এসময় সে কয়েকবার বমিও করে। ঘটনা সম্পর্কে সংবাদ পেয়ে ডাক্তার এসে মৃত ঘোষণা করেন এবং মরদেহ পুলিশে হস্তান্তর করা হয়। রোশেমের ডাক্তার মৃত্যুর ঘটনাকে সার্টেন হার্ট এ্যাটাক বলেছেন বলেও জানান ওসি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: