দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দুর্নীতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ১৩ জুন ২০২২, ০৫:৪৭ পিএম

দেশে জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে পাবনায় বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। সোমবার (১৩ জুন) দুপুরে পাবনা সদর উপজেলা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

সদর উপজেলা বিএনপির আহবায়ক মাহমুদুন্নবী স্বপনের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক আবুল হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শেখ তুহিন, আনিছুল হক বাবু, সদর উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক সেলিম সরদার, আব্দুল গফুর, সাজ্জাদ স্বপন প্রমুখ।

বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য প্রতিদিনই বাড়ছে। কিন্তু দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের কোনো পদক্ষেপ নেই। সাধারণ খেটে খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সঙ্গে জড়িত সিন্ডিকেটকে চিহ্নিত করে দ্রুত পদক্ষেপ নেয়া এবং বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করেন নেতারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: