শার্শায় বিজিবির হাতে ৫৪০ গ্রাম হেরোইন ও গরুসহ আটক ১

প্রকাশিত: ১৬ জুন ২০২২, ০৭:৫১ পিএম

যশোরের শার্শায় কৃষকবেশে ভারত থেকে আনার সময় ৫শ, ৪০ গ্রাম হেরোইনসহ একজনকে আটক করা হয়েছে। যশোর ৪৯ বি‌জি‌বি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট ক‌র্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বলেন, বৃহস্পতিবার (১৬ জুন) সকালে উপজেলার ঘিবা সীমান্তের ২৩ নম্বর মেইন পিলারের ২০০গজ ভেতরে মাঠ থেকে জাহাঙ্গীর হোসেনকে (৪৫) আটক করা হয়। আটক জাহাঙ্গীর হোসেন (৪৫) ঘীবা গ্রামের আরশাদ আলির ছেলে।

লেফটেন্যান্ট ক‌র্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, 'ভারত থেকে হেরোইন আনা হবে' গোপন এমন সংবাদে ঘিবা বিজিবি ক্যাম্পের টহলদল কৃষকের ছদ্মবেশ থাকা জাহাঙ্গীরের গতিবিধি নজরদারিতে রাখেন।

ওই সময় সে ভারতীয় একজন ছদ্মবেশি কৃষকের কাছ থেকে হেরোইনের চালানটি গ্রহন করে। পরে তাকে আটক করে দেহ তল্লাশি করে ৫শত ৪০গ্রাম হেরোইন পাওয়া যায়। যার বাজার মূল্য ৫৪ লাখ টাকা বলে এই বিজিবি কর্মকর্তা জানান। এই সময় তার সাথে থাকা একটি গরুও আটক করা হয়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: