রূপপুর পারমাণবিক প্রকল্পে কর্মরত শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ১৭ জুন ২০২২, ০২:১৪ পিএম

পাবনার ঈশ্বরদীতে অবস্থিত রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে দুর্ঘটনায় আনোয়ার হোসেন (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) রাত ১১টার দিকে প্রকল্পে কাজ করার সময় বুকের ওপর ডিবি বক্স‌ পড়ে গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। আনোয়ার হোসেন কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহির চর ইউনিয়নের মসলেমপুর গ্রামের মৃত খান্নু সরদারের ছেলে। তিনি প্রকল্পের রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠানের স্কিম কোম্পানিতে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে আনোয়ার প্রকল্পের ভেতর কর্মরত ছিলেন। চুল্লিতে কাজ করার সময় অসাবধানতাবশত বুকের ওপর (ডিবি বক্স) পড়লে, তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আনোয়ারের স্ত্রী ও ১০ মাসের একটি কন্যাসন্তান রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: