দুর্গাপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে চালকের মৃত্যু

প্রকাশিত: ২১ জুন ২০২২, ০৫:৪২ পিএম

নেত্রকোনার দুর্গাপুরে বালুবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে খাইরুল ইসলাম (২১) নামের এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। সোমবার দিনগত রাত ১২ টার দিকে বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের নোয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত খাইরুল উপজেলার বিরিশিরি ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আব্দুল কালামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মত খাইরুল ইসলাম সোমেশ্বরী নদী থেকে ট্রাকের ভিতর বালু ভরে বিক্রি শেষে রাতে বাসা ফেরার সময় ট্রাকটি রাস্তার সাইডে রাখে। পরে খাইরুল রাস্তার সাইডে দাঁড়িয়ে অন্য ট্রাকচালককে হাত দিয়ে ইশারা দেয় তার গাড়ির হেলপার আব্দুল্লাহকে নিয়ে যাওয়ার জন্য শুকনাকুড়ি। এ সময় দুর্গাপুর থেকে আসা বালু ভর্তি একটি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই খাইরুলের মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার উপপরিদর্শক তদন্ত এনামুল হক বলেন, ঘাতক ট্টাকটিকে আটক করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহটি বিনাময়নাতদনন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: