শুক্রবার দিনটি যেমন কাটবে আপনার

প্রকাশিত: ২৩ জুন ২০২২, ১১:৫২ পিএম

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও শুক্র। ২৪ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর শুক্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৬, ১৫, ২৪। আপনার শুভ বর্ণ : সাদা। শুভ গ্রহ ও বার ঃ শুক্র ও চন্দ্র। শুভ রত্ন : হীরা ও মুক্তা। আজকের দিনের শুভ রং : আজ আপনি সাদা ও রুপালী বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন।

আজকের দিনের শুভ সময় : জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: ভোর: ৬:২৬-৭:১৯, ৯:৫৯-১০:৫২, দুপুর: ১২:৩৯-৩:১৯, রাত: ৬:৫২-৮:৫৯, ১:১৬-৩:২৫।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র মেষ রাশিতে অবস্থান করবে। ১১শী তিথি রাত: ১:৪০ পর্যন্ত পরে ১২শী তিথি চলবে।

আজকের দিনে বর্জনিয় খাদ্য র আজ রাত: ১:৪০ এর মধ্যে শিম পরে পুঁইশাক খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আজ পারিবারিক ও সামাজিক কাজে ব্যস্ত থাকতে হবে। ছুটির দিন হওয়াতে সাঙ্গঠনিক কোনো কাজে অংশ নিতে পারেন। বাড়িতে বহু আত্মীয় স্বজনের আগমন হবে। ব্যবসায়ীক কাজে অপ্রত্যাশিত অগ্রগতির দিন। অবিবাহিতদের বিয়ের আলোচনা অগ্রগতি হবে। নিজের মাথা ঠান্ডা রাখতে পারলে আজ সফল হতে পারবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : হটাৎ করেই কাজের প্রয়োজনে যেতে হবে দূরে। প্রবাসীদের জীবনে কোনো অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। ভিসা সংক্রান্ত জটিলতা কাটিয়ে ওঠার চেষ্টা করতে হবে। ট্রাভেল এজেন্সী বা ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ঈদের আগেই ভালো বুকিং হওয়ার যোগ। পরিবারের জন্য আজ কেনাকাটায় ব্যয় বৃদ্ধি।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : বড় ভাই বোনের বিবাহ শাদীতে অপ্রত্যাশিত বাধা বিপত্তি দেখা দেবে। ব্যবসায়ীদের আজ কাঙ্খীত আয় রোজগারের যোগ। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। প্রিয় বন্ধুর সাথে আজ আ্ড্ডা দেওয়ার সুবর্ণ সুযোগ আসবে। বিদ্যর্থীরা বড় বোনের সাহায্য আশা করতে পারেন। প্রবাসী ভাই বোনের কাছে বেড়াতে যাওয়ার সুযোগ আসবে।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : আজ সামাজিক ও দাতব্য কাজে অংশ নেওয়ার দিন। রাজনৈতিক ভাবে সম্মানিত হবেন। ফিরে পাবেন হারানো সম্মান ও মর্যাদা। নিজের ব্যক্তিত্বকে জলাঞ্জলী না দিয়ে সমাজে টিকে থাকতে হবে। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভে সফল হবেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় আজ সফল হতে পারবেন।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট) : ধর্মীয় কোনো বিষয়ে অধ্যয়ন করতে পারেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার চেষ্টায় সফল হওয়ার আশা। আজ ব্যবসায়ীক প্রয়োজনে বা কাজের প্রয়োজনে দূরে যেতে হবে। মেধা ও বুদ্ধির পাশাপাশি আজ বিধাতারও সাহায্য পেতে পারেন। সর্বদা সৃষ্টিকর্তার শুকরিয়া করুন। মানসিক অশান্তি মুক্ত থাকুন।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : আজ পাওনাদারের সাথে দেখা হতে পারে। তার সাথে ভালো ব্যবহার করতে চেষ্টা করবেন। কোনো অবস্থাতেই নিজের অহংকার প্রকাশ করা ভালো নয়। আপনার সঙ্কটে যে আপনার পাশে দাড়িয়েছে সে বিধাতার পাঠানো ফেরেস্তা স্বরুপ। আপনিও তার সঙ্কটে তার পাশে দাড়াতে চেষ্টা করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) : ব্যবসা বাণিজ্যের দুঃশ্চিন্তা বাদ দিতে হবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে পরস্পরের প্রতি বিশ্বাস ও আস্থা না থাকলে দ্রুত তা ভেঙ্গে একক করে নিন। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবন সাথীকে সময় দিতে চেষ্টা করুন। নিজেদের ভবিষ্যৎ সুখময় করতে বর্তমানটাকে নষ্ট করা ঠিক নয়। অবিবাহিতদের হটাৎ করেই বিয়ের পিড়ীতে বসতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর) : সুস্থতার চেয়ে বড় নেয়ামক আর কিছুই হতে পারে না। তাই শরীর সুস্থ রাখতে বন্ধের দিন সকাল সকাল একটু জগতের সৌন্দর্য্য দেখতে বাহিরে যেতে পারেন। মনের মধ্যে কুটিল চিন্তা আপনাকে দ্রুত অসুস্থতার দিকে ধাবিত করবে। কারো ক্ষতি করার চিন্তা বা অনৈতিক চিন্তা বাদ দিয়ে সকলের সাথে বাস করতে হবে। কাজের লোক বা কর্মচারীর সাথে সৌহার্দ্য পূর্ণ আচরনে আপনি তার অন্তর জয় করতে পারবেন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : সন্তানের সাথে বেড়িয়ে পড়–ন কোনো এডভেঞ্চারে। তার একাকিত্ব দূর করতে তার বন্ধু হতে চেষ্টা করতে হবে। তার ভবিষ্যৎ নির্মানের দুঃশ্চিন্তায় তার বর্তমানকে নষ্ট করবেন না। প্রেম ভালোবাসায় হতে হবে সৎ ও একনিষ্ট, সকালে টিনা আর বিকালে মীনার অভ্যাশ থাকলে দিন শেষে কাউকেই পাবেন না। শিল্পী ও অভিনেতাদের আজ সম্মানিত হওয়ার দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : আজ আত্মীয় বিরোধ মিটিয়ে ফেলার চমৎকার একটি দিন। আত্মীয় স্বজনদের দোষ ত্রুটির বিচার বিশ্লেষন করতে বসলে জীবনেও তাদের দোষ কমবে না। মায়ের শরীর স্বাস্থ্যর প্রতি নজর দিতে হবে। আজ গৃহ স্থাবর সম্পত্তি ক্রয়ের পূর্বে তা দেখতে যেতে পারেন। যানবাহন লাভের যোগ প্রবল।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) : ছোট ভাই বোনের জীবনে চলমান কোনো অনভিপ্রেত ঘটনা আপনাকে কষ্ট দেবে। প্রতিবেশীর বিপদে তার পাশে থাকতে চেষ্টা করুন। আজ সম্ভব হলে পরিচিতজনদের খোঁজ খবর নেওয়ার চেষ্টা করুন। গণমাধ্যমে সুযোগ পেতে পারেন কাজ করার। নিজেস্ব ই-কমার্স বা এফ-কমার্স সাইট খোলার জন্য আদর্শ সময়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি -২০ মার্চ) : বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। বহুদিন পর গৃহে রসনা তৃপ্তির ব্যবস্থা হওয়াতে বেশ উৎফুল্ল থাকবেন। রেস্তোরা ব্যবসায়ীদের ভালো আয় রোজগারের যোগ। কথা দেওয়া ও নেওয়ার ক্ষেত্রে আপনাকে সতর্ক হতে হবে। সঞ্চয়ের ক্ষেত্রে অপ্রত্যাশিত কিছু বাধা আসতে পারে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: