পাবনায় আলাদা সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ৩০

প্রকাশিত: ২৪ জুন ২০২২, ০৬:৫৪ পিএম

পাবনা সদর উপজেলায় আলাদা সড়ক দূর্ঘটনায় চালকসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। শুক্রবার (২৪ জুন) দুপুরে সদরের টেবুনিয়া ও জালালপুর বাজারে এ দূর্ঘটনা দুটি ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দেড়টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের জালালপুর বাজারে ঢাকা থেকে পাবনাগামী সি লাইন পরিবহণের একটি যাত্রীবাহি বাস বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি রয়েল ডাচ বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাস চালকসহ অন্তত ২৫ জন যাত্রী আহত হয়। এক ভ্যানচালককে বাঁচাতে গিয়ে এই দূর্ঘটনা ঘটে বলে জানা গেছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে, দুপুর একটার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের টেবুনিয়া সিড গোডাউন মোড়ে দুই ট্রাকে মুখোমুখি সংঘর্ষে দুই চালক ও হেলপারসহ ৫ জন আহত হয়। তাদেরকেও পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাৎক্ষনিকভাবে দূর্ঘটনায় আহতদের নাম পরিচয় জানা যায়নি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম দু’টি দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পোয়ে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ দূর্ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং মহাসড়ক থেকে দূর্ঘটনা কবলিত বাস ও ট্রাক সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: