প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

মঙ্গলবার দিনটি কেমন কাটবে

   
প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২২

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বুধ। ৫ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর বুধের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা ঃ ৫,১৪,২৩। আপনার শুভ বর্ণ : সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার : সোম ও বুধ। শুভ রত্ম: মুক্তা ও পান্না।

আজকের দিনের শুভ বর্ণ : আজ সবুজ ও সাদা বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে । আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৯:৫৭-১২:৩৮ বিকাল: ৩:১৯-৫:৫৯ রাত: ৬:৫২-৭:৩৫, ৮:৫৯-১০:২৫, ১২:৩৩-২:৩৯ এর মধ্যে।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র সিংহ রাশিতে, দুপুর: ২:০৭ থেকে কন্যা রাশিতে অবস্থান করবে। আজ ৬ষ্ঠী তিথি বিকাল : ৩:৪১ পর্যন্ত পরে ৭মী তিথি চলবে। আজকের দিনের বর্জিত খাদ্য : আজ বিকাল: ৩:৪১ পর্যন্ত নিম বা নিমের ঔষধ পরে তাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ-২০এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকার দুপুর পর্যন্ত সময় ভালো যাবে। সৃজনশীল কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। সন্তানের জন্য সকালের দিকে কিছু অর্থ ব্যয় হবে। দুপুরের পর থেকে সময় বৈরী হতে পারে। ভুল সিদ্ধান্ত নেওয়ার কারনে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হতে চলেছেন। গোপন শত্রুর গতিবিধীর উপর নজর রাখতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে সাফল্য লাভের আশা। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো কাজ সকাল সকালই সেরে ফেলতে হবে। আয় রোজগারের ক্ষেত্রে আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। দুপুরের পর থেকে প্রেম ভালোবাসায় সাফল্য লাভের আশা। সৃজনশীল কাজের জন্য সম্মানিত হবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকার নিজেস্ব প্রচার প্রচারনা বৃদ্ধির দিন। সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীরা সফল হতে পারবেন। দুপুরের পর থেকে পারিবারিক জীবনে সুখ শান্তির আশা। প্রভাবশালী আত্মীয়র আগমন হবে গৃহে। আজ যানবাহন ক্রয় করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকার আজ আয় রোজগার বৃদ্ধি পাবে। পারিবারিক ক্ষেত্রে অগ্রগতি হবে। মায়ের কাছ থেকে ঈদের উপহার লাভের আশা। দুপুরের পর বৈদেশিক যোগাযোগে সফল হবেন। গবাদিপশুর অনলাইন ব্যবসায় আশানুরুপ বিক্রয়ের সুযোগ আসতে পারে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট) : সিংহ রাশির জাতক জাতিকার দিনটি আপনার কাজের ক্ষেত্রে অগ্রগতির। ব্যবসায়ীক জীবনে বড় ধরনের সিদ্ধান্ত নিতে পারেন। দুপুরের পর বকেয়া টাকা আদায় হবে। খুচরা পাইকারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের দিন। হোটেল রেস্তোরা ব্যবসায়ীদের ভালো লাভের আশা।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক জাতিকার ভিসা সংক্রান্ত কাজের জন্য সকাল সকাল ব্যস্ত থাকতে পারেন। সকালের দিকে দূরে কোথাও বেড়াতে যেতে হবে। বৈদেশিক বাণিজ্যে সফল হবেন। দুপুরের পর থেকে কর্মক্ষেত্রে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির আশা। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নিতে চলেছেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) : তুলার জাতক জাতিকার আজ ব্যবসায়ীক আয় রোজগারের দিন। বড় ব্যবসায় লাভের আশা। বন্ধুর কাছ থেকে আর্থিক সাহয্য লাভের আশা। বড় বোনের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। দুপুর থেকে আপনার বিদেশ যাত্রার যোগ প্রবল। বৈদেশিক বাণিজ্যে আজ সফল হওয়ার আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি কর্ম লাভের চেষ্টায় সাফল্য লাভের। সাংসারিক জীবনে পিতার সাথে কোনো বিষয়ে ভুল বুঝাবুঝি হতে পারে। পদস্ত কর্মকর্তার সাথে জটিলতা এড়িয়ে চলুন। দুপুর থেকে আয় রোজগারের সুযোগ আসবে। বড় ভাই বোনের কাছ থেকে ঈদের জন্য টাকা পেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকার ভাগ্য উন্নতির সুযোগ আসবে। উচ্চ শিক্ষার সুযোগ পাবেন আপনি। বৈদেশিক বাণিজ্যের জন্য অর্থ ব্যয় হবে। দুপুরের পর প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাওয়ার আশা। সাংসারিক জীবনে আত্মীয় স্বজনের দ্বারা উপকৃত হবেন। কর্ম জীবনে গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি ) : মকর রাশির জাতক জাতিকার সকাল সকাল আর্থিক সঙ্কট প্রকট হতে চলেছে। শেয়ার বিনিয়োগে সতর্ক থাকলে ভালো আয় রোজগারের আশা। রাস্তাঘাটে পুলিশী হয়রাণির সম্মুখীন হতে পারেন। দুপুরের পর থেকে ভাগ্য উন্নতির আশা। হটাৎ করেই বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি আজ অংশিদারী কাজে সাফল্য লাভের। জীবন সাথীর জন্য কিছু অর্থ ব্যয় হতে চলেছে। দুপুরের পর দূর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে একটু সাবধানে চলবেন। পুরোন পাওনাদারের সাথে বিরোধে না জড়ানোই ভালো।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার সকালের দিকে কর্মক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে। অধিনস্ত কর্মচারীকে দিয়ে কাজ আদায় করতে চেষ্টা করুন। দুপুরের পর ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে। সাংসারিক সুখ শান্তি বৃদ্ধির আশা। দম্পতিদের জীবনে আজ কোনো শুভ ঘটনা ঘটতে পরে। ব্যবসায়ীক কাজে অংশিদারদের।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: