বিডি২৪লাইভে সংবাদ প্রকাশ: অভিযানের খবরে পালিয়েছে সেই সেমাই কারখানার মালিক

প্রকাশিত: ০৭ জুলাই ২০২২, ০৯:৪৬ পিএম

বুধবার (৬ জুলাই) দেশের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ "বেকারীর ভিতরে চলছে সেমাই তৈরীর ধুম!" এমন শিরোনামে সংবাদ প্রকাশের পরদিন সেই সেমাই কারখানায় অভিযান চালায় স্থানীয় প্রশাসন। তবে, অভিযানের খবর পেয়ে আগেই কারখানা মালামাল সরিয়ে পালিয়েছে মালিক ও কর্মচারী।

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের চান্দের বাজার এলাকায় রুহুল আমিন নামে একজন অনুমোদন বিহীন একটি বেকারিতে শাটার নামিয়ে ঈদ মৌসুমে নোংরা পরিবেশে আল মুমিন নামে সেমাই তৈরী করার বিষয়টি বিডি২৪লাইভ এ সংবাদ প্রকাশের পর আলোচনায় আসে, শুরু হয় সমালোচনা। পরে বিষয় নজরে আসলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের।

বৃহস্পতিবার (৭ জুলাই) তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমতের নির্দেশে ভ্রাম্যমান আদালতের অভিযান চালায় সহকারী কমিশনার (ভুমি) জিন্নাত শহীদ পিংকি। তবে, খবর পেয়ে আগেই কারখানা মালামাল সরিয়ে পালিয়েছে মালিক ও কর্মচারী।

সহকারী কমিশনার (ভুমি) জিন্নাত শহীদ পিংকি বলেন, অনুমোদনবিহীন একটি বেকারীতে শাটার লাগিয়ে ভিতরে নোংরা পরিবেশে সেমাই তৈরীর বিষয়টি জানতে পেরে উপজেলা নির্বাহী অফিসার'র নির্দেশে অভিযান চালানো হয়। আগেই খবর পেয়ে কারখানার মালিক রুহুল আমিন পালিয়েছে। তবে, তার নাম পরিচয় নিশ্চিত হয়েছি। পরবর্তীতে তাকে অফিসে ডেকে জিজ্ঞাবাদ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: