আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

সৌদিতে সড়ক দূর্ঘটনায় বুড়িচংয়ের যুবকের মৃত্যু

   
প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২২

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার বুড়িচং উপজেলার প্রবাসী রিয়াদ হোসেন(২২) নামের যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ জুলাই) নিহত রিয়াদ হোসেনের পরিবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। সে কর্মক্ষেত্র থেকে বাসায় ফেরার পথে গত (৬ জুলাই) বুধবার সন্ধ্যায় এ সড়ক দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহত রিয়াদ হোসেন জরুইন বড়বাড়ির মরহুম মোঃ মোখলেছুর রহমানের দ্বিতীয় পুত্র। ছেলের মৃত্যুর খবর শুনে রিয়াদের মা ও আত্মীয় স্বজন এবং এলাকাবাসীদের মাঝে শোকের মাতাম চলছে।

নিহত রিয়াদের নিকট আত্মীয় সূত্রে জানা, কিছু দিন পূর্বে একই গ্রামের আবদুল হক চৌধুরীর নাতিনের সঙ্গে তার মোবাইল ফোনের মাধ্যমে বিয়ে হয়। রিয়াদ আনুষ্ঠানিকভাবে বিয়ে করার জন্য দেশে আসার প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু রিয়াদ তার স্ত্রীর মুখ দেখতে পারলেন না।আরো জানা যায় রিয়াদের বড়ভাই কয়েক দিন আগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

নিহত রিয়াদের নিকটাত্মীয় বাংলাদেশ মানবাধিকার কমিশনের বুড়িচং-ব্রাহ্মণপাড়া আঞ্চলিক কমিটির সভাপতি জহিরুল ইসলাম গোল্ডেন বলেন, সৌদিতে বাংলাদেশি দূতাবাসের মাধ্যমে লাশ দেশে আনার পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: