ইজিবাইক চাপায় প্রাণ গেল শিশুর

প্রকাশিত: ০৮ জুলাই ২০২২, ০৩:১৮ পিএম

নড়াইলের নড়াগাতী থানার টোনা গ্রামে ইজিবাইক চাপায় সাবিয়া (৬) নামে এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছে। গত ৭ জুলাই (বৃহস্পতিবার) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। শিশু সাবিয়া টোনা গ্রামের সাদিকুল শেখের মেয়ে ও বড়দিয়া বাসষ্ট্যান্ড সংলগ্ন জাহান হাফেজিয়া মাদ্রাসার ১ম শ্রেনীর ছাত্রী।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ওই দিন সাবিহা, তার বড় বোন জেবা (৭) ও প্রতিবেশী তন্বি (৭) সকালে একসঙ্গে মাদ্রাসায় যায়। মাদ্রাসা শেষে তারা বাড়িতে আসার উদ্দেশ্যে একই সঙ্গে ইজিবাইক যোগে বাড়ির কাছে প্রধান সড়কে নেমে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা অপর ইজিবাইক সাবিয়াকে চাপা দেয় এবং তার বড় বোন জেবা আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সাবিহার অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেডিকেলে প্রেরণ করেন। অতঃপর খুলনা নেওয়ার পথে সাবিয়ার মৃত্যু হয়।

এ বিষয়ে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন, ঘাতক ইজিবাইক টি আটক করা হয়েছে। স্বজনদের আপত্তিতে লাশ ময়নাতদন্তে দেওয়া হয়নি। তাদেরকে জেলা প্রশাসকের অনুমতির কাগজ দাখিল করতে বলা হয়েছে। কাগজ জমা দিলে দাফনের অনুমতি দেওয়া হবে। নতুবা বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: