রাজধানীতে বিষাক্ত মলম দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ২১

প্রকাশিত: ০৮ জুলাই ২০২২, ০৪:০৭ পিএম

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ২১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ছিনতাইয়ের কাজে ব্যবহৃত বিষাক্ত মলম ও দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে তাদের কাছ থেকে।

গ্রেফতারকৃতরা হলেন, আবুল বাশার (২৩), মো. শাহিন (১৮), তামিম শেখ (১৯), শফিকুল ইসলাম (১৯), পিয়াস (১৭), মো. মামুন (১৬), জয় (২১), রমজান (২২), জাহাঙ্গীর আলম (৩৭), সুমন (২০), মো. আলী আকবর (২০), মো. নাঈম (২০), মো. মাসুদ (২৫), রবিন মিয়া (৩৪), মো. রানা মিয়া (২২), মো. ফয়সাল (২৫), মো. তপন (২৫), মো. রাজু (১৯), চাঁন শরিফ (৩৫), মো. জসিম (২০) এবং শুকুর আলী (৩৫)।

র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) পুলিশ সুপার বীণা রানী দাস জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একাধিক দল রাজধানীর মতিঝিল, পল্টন, শাহজাহানপুর এবং তেজগাঁও থানাধীন এলাকায় বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ২১ সদস্যকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ হতে ৮টি মোবাইলফোন, ৮টি সিমকার্ড, ১টি চাকু, ১টি এন্টিকাটার, ৫টি ব্লেড এবং ১২টি বিষাক্ত মলম উদ্ধার করা হয়।

সংঘবদ্ধ ছিনতাইকারীরা রাজধানীর বিভিন্ন অলি-গলিতে ওঁত পেতে থাকে। সুযোগ পাওয়া মাত্রই তারা পথচারী, রিকশা আরোহী, যানজটে থাকা সিএনজি, অটোরিকশার যাত্রীদের ধারালো অস্ত্র প্রদর্শন করে সর্বস্ব লুটে নেয়। সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত তুলনামূলক জনশূন্য রাস্তা, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, রেল স্টেশন এলাকায় বেপরোয়া হয়ে ওঠে তারা। ছিনতাইকাজে বাধা দিলে তারা নিরীহ পথচারীদের প্রাণঘাতী আঘাত করতেও দ্বিধা বোধ করে না।

মতিঝিল, পল্টন, শাহজাহানপুর, তেজগাঁও, কমলাপুর বটতলা, মতিঝিল কালভার্ট রোড, নাসিরের টেক হাতিরঝিল, শাহবাগ, গুলবাগ, রাজউক ক্রসিং, ইউবিএল ক্রসিং পল্টন মোড়, গোলাপ শাহর মাজার ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, আব্দুল গণি রোড, মানিকনগর স্টেডিয়ামের সামনে, নন্দীপাড়া ব্রিজ, বাসাবো ক্রসিং এলাকায় সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত ছিনতাইকারীদের তৎপরতা বেশি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: