সাংবাদিক রুবেলের পরিবারের খোঁজ নিতে কুষ্টিয়া যাচ্ছেন বনেক সভাপতি

প্রকাশিত: ১১ জুলাই ২০২২, ১১:৫৮ এএম

কুষ্টিয়ায় নিহত সাংবাদিক হাসিবুর রহমান রুবেল খুনের ঘটনার সাথে জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার, স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন ও তার পরিবারের খোঁজ-খবর নিতে কুষ্টিয়ায় যাচ্ছেন অনলাইন পোর্টাল মালিকদের জনপ্রিয় সংগঠন " বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক)'র সভাপতি ও বিডি২৪লাইভের বিশেষ প্রতিনিধি নাগরিক সাংবাদিক মো: খায়রুল আলম রফিক। চলতি সপ্তাহে নিহত সাংবাদিকের গ্রামের বাড়িতে যাবেন বলে তার ব্যক্তিগত সহকারী আনিছুর রহমান গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

বনেক সভাপতি মো: খায়রুল আলম রফিক রুবেলের মা-বাবা ও স্ত্রীর সাথে কথা বলবেন এবং এ ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে দ্রুত আইনের আওতায় এনে ফাঁসির দাবীতে সাংবাদিকদের দেয়া বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। এসময় সময় উপস্থিত থাকবেন, কুষ্টিয়ার সাংবাদিক ইউনিয়ন ও কুষ্টিয়ার সকল সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা। গত ৩ জুলাই কুষ্টিয়া শহরের বাবর আলী গেট এলাকায় হাসিবুর রহমান রুবেলের ব্যক্তিগত অফিস থেকে নিখোঁজ হন। গত বৃহস্পতিবার দুপুরে রুবেলের মরদেহ উদ্ধার হয় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গড়াই নদীতে থেকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: