চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে অক্ষত দুই শিশু, মারা গেল রাশেদ

প্রকাশিত: ১২ জুলাই ২০২২, ০১:১৬ পিএম

ময়মনসিংহে চলন্ত ট্রেনের ছাদ থেকে দুই শিশুসহ তিন জন পড়ে গিয়ে একজন রাশেদ মিয়া (৩৫) নামে একজন মারা গেছেন। মঙ্গলবার (১২ জুলাই) বেলা ১১ টার দিকে ময়মনসিংহ মহানগরীর মিন্টু কলেজ রেলগেইট সংলগ্ন এই ঘটনা ঘটে। নিহত রাশেদ মিয়া জামালপুর মেলান্দহ উপজেলার নাজির সোনাড় মিয়ার ছেলে। সে ঢাকায় শ্রমিকের কাজ করতেন। ময়মনসিংহ রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা থেকে জামালপুর গামী কমিউটার ট্রেনটি মহানগরীর মিন্টু কলেজ রেলগেইট সংলগ্ন এলাকায় যেতেই ট্রেনের ছাদ থেকে নিহত রাশেদ মিয়াসহ আরও ৮ থেকে ১০ বছর বয়সী দুই শিশু পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রাশেদ মিয়া ট্রেনে কাঁটা পড়ে মারা যায়। তবে, শিশু দুটি অক্ষত অবস্থায় থাকলেও একজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করা হয়েছে। তবে, ওই দুই শিশুর সাথে রাশেদ মিয়ার আত্মীয়তার সম্পর্ক আছে কিনা বিষয়টি জানতে পারেননি।

উপ-পরিদর্শক দীপক আরও বলেন, ছাঁদ থেকে কিভাবে পড়ে গেছে বিষয়টি জানা যায়নি। তবে, ধারণা করা হচ্ছে ওই দুই শিশুকে বাঁচাতে গিয়ে তিনজনই ছাঁদ থেকে পড়ে যান। মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: