যাবজ্জীবন কারাদণ্ড থেকে বাঁচতে ১৬ বছর পালিয়ে ছিলেন তিনি

প্রকাশিত: ১৪ জুলাই ২০২২, ০৬:৫৮ পিএম

নড়াইলের লোহাগড়া উপজেলায় মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি জাহাঙ্গীর খাঁ (৫২) কে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। সাজা থেকে বাঁচতে দীর্ঘ ১৬ বছর পালিয়ে ছিলেন তিনি। জাহাঙ্গীর খাঁ উপজেলার এড়েন্দা গ্রামের সামচু খাঁর ছেলে।

গত বুধবার (১৩ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার এড়েন্দা গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে লোহাগড়া থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, মাদক মামলায় আদালত কতৃক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি জাহাঙ্গীর খাঁ দীর্ঘদিন পলাতক থাকার পর বাড়ি এসেছে, এমন গোপন তথ্য পেয়ে পুলিশের একটি দল বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল জানান, গত ২০০৬ সালের একটি মাদক মামলায় জাহাঙ্গীর খাঁর বিরুদ্ধে নড়াইলের আদালত যাবজ্জীবন সাজা ঘোষণা করেন। সেই সময় থেকে জাহাঙ্গীর খাঁ পলাতক ছিলেন। আসামি জাহাঙ্গীর খাঁকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: