মাকে মারধর, অনুশোচনায় গায়ে আগুন দিল কলেজছাত্র

প্রকাশিত: ১৬ জুলাই ২০২২, ০৮:৫৪ পিএম

মাকে মারধরের অনুশোচনায় গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টাকারী কলেজছাত্র ইমাম হোসেন (২২) মারা গেছেন। ইমাম হোসেন গৌরনদী উপজেলার পশ্চিম হোসনাবাদ গ্রামের প্রবাসী আনোয়ার হোসেন বেপারীর ছেলে। তিনি হোসনাবাদ নিজাম উদ্দিন কলেজের ছাত্র ছিলেন। ইমাম হোসেনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে শনিবার (১৬ জুলাই) বিকেলে দাফন করা হয়েছে।

সরিকল ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদীন বেপারী বলেন, আমরা জেনেছি ঢাকার একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ইমামের। তবে সেই মেয়ের পারিবারিক অবস্থা ভালো হওয়ায় তার পরিবার ইমামকে মেনে নেয়নি। ইমাম নিজের পরিবারেও প্রেমের সর্ম্পক মানিয়ে নিতে পারেননি।

এ নিয়ে মায়ের সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে দুই দিন মাকে মারধর করে মাথা ফাটিয়ে দেন। তার মা গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। এই অনুশোচনায় শুক্রবার নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন ইমাম। মুমূর্ষু অবস্থায় ঢাকায় নেওয়ার পথে শুক্রবার বিকেলে তার মৃত্যু হয়।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে আমরা জেনেছি নিজের শরীরে আগুন দিয়ে ওই ছাত্র মারা গেছেন। এখনও থানায় কেউ অভিযোগ দেয়নি। মরদেহ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা ঘটনা তদন্ত করে দেখছি আসলে কী কারনে গায়ে আগুন দিল ওই ছাত্র।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: