ঝগড়া থামাতে বলায় সিএনজি চালক খুন

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ১২:৫৯ পিএম

বগুড়ায় প্রতিবেশি দুই মাদক ব্যবসায়ীদের ঝগড়া থামাতে বলায় খুন হয় মোঃ লিটন মন্ডল নামের এক সিএনজি চালক। রোববার (১৭ জুলাই) ভোর রাত ৩টায় ঢাকা সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আহত লিটন মন্ডলের। এর আগে শনিবার (১৬ জুলাই) বেলা ১১টায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাত করার ঘটনায় ২জন আহত হয়েছেন।

নিহত ব্যাক্তি, বগুড়া সদরের ছোটকুমিরা পশ্চিম পাড়ার মৃত আশরাফ আলীর ছেলে মোঃ লিটন মন্ডল। তিনি পেশায় সিএনজি চালক ছিলেন। জানা গেছে, বগুড়া সদর উপজেলায় শনিবার ছোট কুমিরা পশ্চিম পাড়ার আব্দুল মোমিনের সাথে প্রতিবেশি সালমানের মাদক ব্যবসা নিয়ে ঝগড়া বাঁধে। তখন মোমিন ভাড়াটিয়া সন্ত্রাসিদের নিয়ে আসে। তখন লিটন মন্ডল বাঁধা দেয়ায় ওই মোমিনের সহযোগীরা মিলে ধারালো অস্ত্র দিয়ে লিটনের শরীরে এলোপাথারিভাবে আঘাত করে। পরে স্থানীয়রা আহত লিটনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর রাতে সে মারা যায়।

স্থানীয়রা জানান, মোমিনের ছোটকুমির পশ্চিম পাড়ার বাড়ির পাশে একটি মুদি দোকান আছে। সে মুদি দোকানে ইয়াবা, গাঁজা, ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করত। আর সালমান মোমিনের সাথে গাঁজার আসরে বসতো। মাদক ব্যবসার দ্বন্দ্বেই ঝগড়া বাঁধে মোমিন আর সালমানের।

এ ঘটনায় আহত রাশেদুল ইসলাম ও আজিজুল ইসলাম জানান, আমারা বাড়িতে এসে দেখি মোমিন ও তার সহোযোগীরা লিটনকে রাম দা দিয়ে কোপাচ্ছে। তখন আমরা এগোতে গেলে আমাদের মাথায় আঘাত করে।

নিহত লিটনের বড় বোন ডলি বেগম বলেন, মোমিন ও সালমানের মধ্যে মারামারি হয় সকালে। তখন লিটন মোমিনদেরকে বলে বাড়ির সামনে মারামারি করো না।
এই কথা বলায় মোমিন ও তার সহযোগীরা লিটনকে ধারালো রাম দা দিয়ে আঘাত করে।

মারামারির আরেক পক্ষ সালমানর হোসেনের বোন জানান, আমার ভাইয়ের সাথে মোমিনের ঝগড়া। মোমিন ও তার সহযোগীরা হাঁটুর সমান রাম দা আমার গলায় ধরে ভয় দেখায় যেন আমি আমার ভাই সালমানের পক্ষ না নেই।

এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। বগুড়া সদর থানার টিম ঘটনার সাথে জড়িত রিতা নামের এক নারীকে আটক করেছে। আমাদের অভিযান অব্যাহত আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: