৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক আটক

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ০২:১৩ পিএম

জয়পুরহাটের আক্কেলপুরে ৪র্থ শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে সাহানুর রহমান মুকুল (৩৫) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি উপজেলার তিলকপুর ইউনিয়নে ঘটেছে। শনিবার (১৬ জুলাই) রাতে শিশুটির পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। আটককৃত যুবক উপজেলার সোনামুখী ইউনিয়নের কোলা গণিপুর গ্রামের আলেপ উদ্দীনের ছেলে। ওই শিশুটি উপজেলার তিলকপুর ইউনিয়নের একটি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণিতে পড়ুয়া ছাত্রী এবং ওই ইউনিয়নের বাসিন্দা।

শিশুটির পরিবার, স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১ জুলাই দুপুরে শিশুটিকে নিজ বাড়ির আঙ্গিনা থেকে টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে যায় লম্পট মুকুল। বাড়ির পাশ্ববর্তী জঙ্গলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করলে শিশুটি চিৎকার করতে থাকে। এসময় স্থানীয়রা চিৎকার শুনে এগিয়ে আসলে লম্পট মুকুল পালিয়ে যায়। পরে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংশার চেষ্টা চললেও তা সমাধান না হওয়ায় গত ১৬ জুলাই শনিবার সন্ধ্যায় আক্কেলপুর থানায় এসে তার পিতা বাদি হয়ে মামলা দায়ের করেন। এর পরই থানা পুলিশ অভিযুক্তকে তার নিজ এলাকা থেকে আটক করে।

শিশুটির বাবা বলেন, ‘আমার মেয়েকে টাকা দেওয়ার প্রলোভন ডেকে নিয়ে গিয়েছিল। মেয়ের সম্পূর্ণ ক্ষতি করার আগেই গ্রামের দুইজন দেখতে পায়। তখন মুকুল পালিয়ে যায়’।

ঘটনার ৬ দিন পর থানার আসার কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘আমার মেয়েটি অসুস্থ্য ছিল। তাই তার চিকিৎসা চলছিল। আর বিষয়টি স্থানীয়ভাবে মিটানোর চেষ্টা চলছিল। কিন্তু যাদের সমাধান করা কথা ছিল তার আজ-কাল করে কালক্ষেপন করছিল’।

এ বিষয়ে থানা হেফাজতে থাকা অভিযুক্ত মুকুল গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলতে অস্বীকৃতি জানায়। আক্কেলপুর থাানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মালেক বলেন, ‘এ ঘটনায় শিশু মেয়েটির বাবা বাদি হয়ে মামলা করলে তাৎক্ষনাত তাকে আটক করা হয়েছে। বর্তমানে মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে এবং অভিযুক্তকে আইনি প্রক্রিয়ার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে’।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: