প্রেমিকের মেস থেকে নার্স প্রেমিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৮ জুলাই ২০২২, ১২:২৮ এএম

ময়মনসিংহে প্রেমিকের মেস থেকে স্মৃতি আক্তার (২০) নামে এক নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৭ জুন) দুপুরে মহানগরীর চরপাড়া বাইলেন এলাকার মৈত্রী নার্সিংহোমে এই ঘটনা ঘটে।

নিহত স্মৃতি শেরপুর জেলার নকলা উপজেলার চর মদুয়া গ্রামের মৃত নাদিরুজ্জামানের মেয়ে। সে চর পাড়ার সন্ধ্যানী ক্লিনিকে নার্সের চাকরী করতেন। কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)শাহ কামাল আকন্দ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই উপজেলার মো. হজরত আলীর ছেলে মো. সুমন মিয়ার সাথে নার্স স্মৃতির প্রেমের সম্পর্ক ছিল। সুমন মহানগরীর চরপাড়া বাইলেন এলাকার মৈত্রী নার্সিং হোমের পাঁচ তলায় একটি মেসে বসবাস করতেন। প্রেম করার সুবাদে স্মৃতি সুমনের মেসে প্রায়ই আসা যাওয়া করতেন। সম্প্রতি, সুমনকে বিয়ে করার জন্য চাপ দেয় স্মৃতি। এই নিয়ে দু'জনের মধ্যে মনমালিন্য দেখা দেয়।

ঘটনার আগের দিন (শনিবার) স্মৃতি সন্ধ্যানী ক্লিনিকে ডিউটি করতে যান। পরে ওই দিন সে আর নিজের বাসায় ফেরেননি। পরে দুপুরে সুমনের রুমে ওই নার্সের ঝুলন্ত মরদেহ দেখে মেসের অন্যরা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি শাহ কামাল আকন্দ আরও বলেন, স্মৃতির গলায় ফাঁস দেয়ার স্পষ্ট চিন্হ রয়েছে। তবে, সুমন গতকাল (শনিবার) দুপুর থেকে নিখোঁজ। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: