স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

প্রকাশিত: ১৮ জুলাই ২০২২, ০৬:০২ পিএম

বরগুনার পাথরঘাটায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সাথে অভিমান করে নিজের নির্মানাধীন বাড়ির রডের সাথে ফাঁস দিয়ে মো. হাবিবুর রহমান (৩৫)নামের এক ব্যাক্তির আত্মহত্যা করার অভিযোগ পাওয় গেছে। রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তাফালবাড়িয়া এলাকার আত্মহত্যার এঘটনা ঘটে। তার বাবার নাম মোঃ সিদ্দিকুর রহমান।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো সবাই রাতে ঘুমিয়ে পড়লে রাতের কোন এক সময় হাবিবুর রহমান তার বসবাসরত নির্মানাধীন ঘরের সামনে রডের সাথে দড়ি দিয়ে ফাঁস দেয়। পরে রাত ২টার দিকে তার মা ঘর থেকে বাহিরে বের হলে তার ছেলেকে ঝুলতে দেখে চিৎকার করে উঠলে তার ছোট ন নাছির মাতুব্বর ঘর থেকে বেরিয়ে দড়ি কেটে নিচে নামিয়ে আনেন। পরবর্তীতে পাথরঘাটা থানায় খবর দিলে উপপরিদর্শক বেলায়েত হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে থানায় নিয়ে আসেন।

হাবিবুর রহমানের বাবা সিদ্দিকুর রহমান ও ভাই নাছির জানান, হাবিবুর রহমানের স্ত্রী জেসমিন বেগমের সাথে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। পাথরঘাটা থানার উপপরিদর্শক বেলায়েত হোসেন (এসআই) ঘটনার সত্যতা নিশ্চৎ করে জানান, এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: