যুবকের মৃত্যুর পর লাশ উদ্ধার

প্রকাশিত: ১৮ জুলাই ২০২২, ০৬:০৪ পিএম

বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের দেশান্তরকাঠি এবং বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মহেশপুর সীমানা ব্রীজের খালের পাড় থেকে ঘাড়ে ধারালো অস্রের আঘাতে সায়েম (২২) নামের এক যুবকের মৃতদেহ উদ্বার করেছে পুলিশ। আজ সোমবার (১৮ জুন) সকাল ৯টার দিকে জমিতে কাজ করতে গিয়ে কৃষকরা দেশান্তরকাঠি আর মহেশপুর খালের ব্রীজের দক্ষিণ পাড়ে মহেশপুর অংশে উপুড় হয়ে মৃতদেহ দেখতে পেয়ে প্রথমে বেতাগী থানায় পরে বাকেরগঞ্জ থানায় খবর দেয়।

নিহত যুবকের বাড়ী বিবিচিনি ইউনিয়নের দেশান্তরকাঠি গ্রামের সর্দার পাড়ায়। তার বাবা সৈয়দ আলী সর্দার ও এক ভাই সৌদি প্রবাসী। বিবিচিনি ইউপি চেয়ারম্যান নওয়ার হোসেন (নয়ন) জানান, নিহত সায়েম ৮ ম শ্রেনী পর্যন্ত পড়াশুনা করে আর করেনী।কয়েক মাস পরে তারও বাবার কাছে সৌদি চাকুরী নিয়ে যাবার কথা ছিলো।

বেতাগী ও বাকেরগঞ্জ উভয় থানার পুলিশ ঘটনাস্হলে এলেও যেহেতু মৃতদেহ বাকেরগঞ্জ এলাকায় পাওয়া গেছে এজন্য ঘটনাস্থল বাকেরগঞ্জ হওয়ায় মৃতদেহ উদ্বার করে সুরাতহাল শেষে বাকেরগঞ্জ পুলিশ বরিশাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম বলেন নিহত যুবকের বাড়ী বিবিচিনির দেশান্তরকাঠি গ্রামে।,খবর পেয়ে আমাদের অফিসার গিয়ে জানতে পারে ঘটনাস্থল বাকেরগঞ্জ থানার মধ্য। বাকেরগঞ্জ থানা পুলিশ এব্যাপারে আইনগত ব্যাবস্থা নিচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: