নীলফামারীতে তৃতীয় ধাপে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ৩৭৫ পরিবার

প্রকাশিত: ১৯ জুলাই ২০২২, ০৭:১৯ পিএম

নীলফামারীতে তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে আবারও ৩৭৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার মুজিববর্ষের ঘর। একই দিনে নীলফামারীর ডিমলা উপজেলাকে "ভূমিহীন ও গৃহহীনমুক্ত" ঘোষণা করা হবে। মঙ্গলবার (১৯জুলাই) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ‍্য দেন জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন।

এ সময় সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক বলেন, আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে নীলফামারী জেলায় তৃতীয় পর্যায়ে মোট ১৫৮০টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ২ শতক জমি বন্দোবস্ত প্রদানপূর্বক একটি গৃহ নির্মাণের বরাদ্দ দিয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রী। সে বরাদ্দের তৃতীয় পর্যায়ের প্রথম ধাপে ১২০৫টি পরিবারকে মুজিববর্ষের এ ঘর দেয়া হয়েছে এবং প্রধানমন্ত্রী আগামী ২১ জুলাই বৃহস্পতিবার তৃতীয় পর্যায়ের ২য় ধাপে বাকী ৩৭৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মুজিববর্ষের উপহার ঘর দেয়া হবে। সেই সাথে ৬৮৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মুজিববর্ষের এ ঘর উপহার দিলে নীলফামারী জেলাকে" ভূমিহীন ও গৃহহীনমুক্ত" ঘোষণা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোজাম্মেল হক রাসেল, জেলায় কর্মরত ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: