শাহজাদপুরে প্রতিবেশিদের ঝটিকা হামলায় তছনছ বসতবাড়ি

প্রকাশিত: ২০ জুলাই ২০২২, ০৪:০০ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুরে প্রতিবেশির বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও মারধরের অভিযোগ উঠেছে একদল দাঙ্গাবাজের বিরুদ্ধে। মঙ্গলবার (১৯ জুলাই) রাতে উপজেলার গাড়াদহ ইউনিয়নের তালগাছিতে এ ঘটনা ঘটে। বুধবার সকালে ভুক্তভোগী মোঃ আঃ মতিন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ১০/১৫ জনের বিরুদ্ধে শাহজাদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সরেজমিনে গিয়ে এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে মঙ্গলবার রাতে প্রতিবেশি মোঃ কদম আলী, ভোলা শেখ, মনির উদ্দিন, হবিবর, ছাত্তারসহ ১০/১৫ জনের একটি দল লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে আব্দুল মতিনের বাড়িতে হামলা চালায়। কোনরকম প্রতিরোধ ছাড়া মাত্র আধাঘন্টার ঝটিকা আক্রমণে মারধর, বাড়িঘর আসবাবপত্র ভাঙচুর ও লুটপাট করে প্রায় ১০ লাখ টাকার ক্ষতিসাধন করে চলে যায়।

বিষয়টি নিয়ে ভুক্তভোগী আব্দুল মতিনের স্ত্রী রেখা খাতুন বলেন, কোনকিছু বুঝে উঠার আগেই কদম আলীর নেতৃত্বে একদল সসস্ত্র বাহিনী বাড়িতে ঢুকে ভাঙচুর ও লুটপাট করে চলে যায়।

এ বিষয় অভিযুক্ত কদম আলীর সাথে মুঠোফোন যোগাযোগ করা হলে ফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি।

শাহজাদপুর থানার ডিউটি অফিসার এএসআই মনসুর জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: