সাংবাদিকের স্ত্রীর হাত-পা বেঁধে বিদ্যুৎ অফিসের লোক পরিচয়ে ডাকাতি

প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ০৩:০০ পিএম

ঢাকার সাভারে ৩ সদস্যের একটি দল বিদ্যুৎ অফিসের লোক পরিচয় দিয়ে দৈনিক যায় যায় দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক আরজু মীরের বাসায় ঢুকে তার স্ত্রীর হাত-পা বেঁধে নগদ অর্থসহ হিরা এবং সংবাদ সংগ্রহের প্রয়োজনীয় জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায় ডাকাত দল।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজাঘাট কবরস্থানের পাশে তার নিজস্ব বাড়িতে হানা দেয় ডাকাতরা।

ভুক্তভোগী সাংবাদিক আরজু মীর জানান, সকাল ১১টার সময় তিন সদস্যের ডাকাত দল বিদ্যুৎ অফিসের লোক পরিচয় দিয়ে তার বাড়িতে প্রবেশ করে। এ সময় তার স্ত্রীকে হাত পা বেঁধে আলমারিতে রাখা নগদ ২০/২৫ হাজার টাকা, হিরার ১টি আংটি, হিরার ২টি নাকফুল, সংবাদ সংগ্রহ কাজের ব্যবহৃত একটি ল্যাপটপ, মোবাইলসহ মূল্যবান বিভিন্ন জিনিসপত্র লুট করে দ্রুত পালিয়ে যায়। পরে চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে হাত পা বাধা অবস্থায় তার স্ত্রীকে উদ্ধার করে।

এ বিষয়ে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের সাঁড়াশি অভিযান চলছে ও সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: