প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

আক্কেলপুরে ২য় ধাপে ঘর পেলেন ৭টি পরিবার

   
প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, ২১ জুলাই ২০২২

জয়পুরহাটের আক্কেলপুরে আশ্রয়ণ প্রকল্পের ৩য় পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে। এসময় উপজলোর ৭টি গৃহহীন পরিবারের মাঝে জমির মালিকানার কাগজপত্র হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই উদ্বোধন কার্যক্রম শুরু হয়। এসময় মহিলা শ্রমিক, শ্রমিক, শ্রম বিক্রয় করে এমন ৭টি গৃহহীন পরিবারের নিকট জমির মালিকানার কাগজপত্র হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি, উপজেলা নির্বাহী অফিসার এস.এম.হাবিবুল হাসান, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, পৌর মেয়র শহীদুল আলম চৌধুরী, আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দীক, উপজেলা আ’লীগের সভাপতি মোকছেদ আলী সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ সুধীজনেরা।

গৃহহীন বিধবা ছবিলা বিবি বলেন, ‘হামি খুব খুশি হচি বাপ। হামি সব সময় প্রধান মন্ত্রীর জন্য দোয়া করমু। তিনি হামাক থাকার ঘরের ব্যবস্থা করে দিছে’।

এমনইভাবে নানান ভাষায় ঘর পাওয়ার খুশির কথা ব্যক্ত এসকল গৃহহীন পরিবার।

উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত মোতাবেক দেশে কোন গৃহহীন পরিবার থাকবে না। সেই লক্ষ্যেই সারা দেশে ন্যায় আমাদের আক্কেলপুরেও গৃহহীনদের জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রম চলছে’।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: