প্রাইভেটকারে মিলল ৫০ কেজি গাঁজা

প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ০৩:২৩ পিএম

বগুড়ার শাজাহানপুর উপজেলায় প্রাইভেটকারের ভিতর থেকে ৫০ কেজি গাঁজাসহ আল আমিনকে (২২) গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১১টায় এক পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (স্কোয়াড্রন লীডার) তৌহিদুল মবিন খান।

এর আগে বুধবার (২০ জুলাই) রাত ৯টা ৫০ এর দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আল আমিন কুমিল্লা জেলার কতোয়ালি উপজেলার বাটকাশহরের মৃত আব্দুল লতিফের ছেলে।

র‍্যাব-১২ বগুড়া তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে একটি প্রাইভেটকারে বিপুল পরিমাণ মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা থেকে বগুড়ায় নিয়ে আসা হচ্ছে। এরপরেই ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করা হয়।

এক পর্যায় (ঢাকা মেট্রো-খ-১১-৮৭৬০) প্রাইভেট কারে ২৫ টি ব্যাগ থেকে মোট ৫০ কেজি গাঁজা উদ্ধার করে র‍্যাব। এসময় গাড়ির থাকা একমাত্র ব্যক্তি আল আমিনকে গ্রেপ্তার করা হয়৷

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (স্কোয়াড্রন লীডার) তৌহিদুল মবিন খান বলেন, আল আমিনের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়েরর জন্য শাজাহানপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: