সরকার দেশটাকে সিঙ্গাপুর বানাতে গিয়ে আজিমপুর বানিয়েছে: গয়েশ্বর

প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ০৩:৪৯ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকার দেশটাকে সিঙ্গাপুর বানাতে গিয়ে আজিমপুর বানিয়েছে। আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে আওয়ামী লীগ নেতার কটুক্তির প্রতিবাদে আয়োজিত এক সভায় এসব কথা বলেন তিনি। এ সময় বিএনপির এই নেতা বলেন, লাখো নয়, কোটি জনতা আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে প্রতিশোধ নেয়ার জন্য অপেক্ষা করছেন।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে গয়েশ্বর বলেন, সরকার যেভাবে বিদ্যুৎ গ্যাস ও পানির দাম বৃদ্ধি করছে, বিএনপি যেন এর প্রতিবাদ না করে সেকারণে আ'লীগ নেতারা আমাদের গালাগালি করে। তারা যে শক্তির জোরে কথা বলেন, সেটা হলো অবৈধ ক্ষমতা। তিনি বলেন, শ্রীলঙ্কার ঘটনা বাংলাদেশে ঘটবে এটা বলছি না। বাংলাদেশে যা ঘটবে তখন পৃথিবীর মানুষ শ্রীলঙ্কার ঘটনা সবাই ভুলে যাবে। কারণ অনেক মিথ্যা প্রতিশ্রুতি এই সরকার দিয়েছে। সর্বপ্রথম তিনি বললেন এদেশকে সিঙ্গাপুর বানাবেন। এখন বাংলাদেশ আজিমপুরের কাছাকাছি। নির্বাচন কমিশনের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, আমরা যদি তলোয়ার আর রাইফেলই হাতে নেই, তাহলে নির্বাচনের দিন পর্যন্ত অপেক্ষা করুম কেন। তার আগে আপনাদের বিদায় করমু। সাংবিধানিক পদে থেকে সন্ত্রাসকে উস্কানি দিচ্ছে তারা। জনগণের মধ্যে আতঙ্ক ছড়াচ্ছেন।

এ সময় আরও বক্তব্য রাখেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ স্বেচ্ছাসেবক দলের নেতারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: