জ্বীনের বাদশা: প্রলোভন দেখিয়ে কোটি টাকার হাতিয়ে নেয় তারা!

প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ০৪:১২ পিএম

নোয়াখালীতে জ্বীনের বাদশাসহ ৬ প্রতারককে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ১০টি সিম ও সিমের খোসা ও প্রতারণার কাজে ব্যবহৃত ১টি ম্যাগনেন্ট ও ১০টি ধাতব মুদ্রা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো প্রতারক চক্রের সক্রিয় সদস্য আব্দুল মমিন (৬১), ইমাম উদ্দিন রাসেল (৩৫), আজিজুল হক (৪১), মোঃ নুরনবী মানিক (৪৭) নজরুল ইসলাম (২৬) মো. নুর হোসেন (৫০)। বুধবার (২০ জুলাই) দিবাগত রাত থেকে বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করে তাদের আটক করে ডিবি পুলিশ।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিডি২৪লাইভকে বলেন, ২০১৮ সাল হতে বিভিন্ন মানুষকে প্রতারণা করে প্রধান আসামী জ্বীনের বাদশা সেজে রাতের বেলায় ফোন দিয়ে প্রলোভন, প্রতারণা করে বিকাশ ও নগদে এবং ম্যাগনেন্ট দেখিয়ে বিভিন্ন লোকজনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে যায়।

আসামিদের জিজ্ঞাসাবাদে তারা মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করে।তারা প্রতারণা করে ৩ জন থেকে মোট এক কোটি পাঁচ লক্ষ টাকা হাতিয়ে নেয়। ওসি আরো জানায়, প্রতারণার কাজে ব্যবহৃত মূল ম্যাগনেন্ট পলাতক আসামি রিপনের কাছে আছে।অভিযোগকারীর অভিযোগের প্রেক্ষিতে আসামিদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: