পূর্ণিমার বিয়ে, ফেসবুক স্ট্যাটাসে যা লিখলেন জায়েদ খান

প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৯:১৩ এএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা বিয়ে আবারও করেছেন। পাত্র আশফাকুর রহমান রবিন। দেশের একটি বৃহৎ শিল্পপ্রতিষ্ঠানে তিনি বিপণন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। রবিন লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। তিনি সেখান থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। গত ২৭ মে পূর্ণিমা ও পাত্র রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একত্রে বসবাস করছেন। বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে গণমাধ্যমকে বিয়ের খবরটি নিশ্চিত করেন পূর্ণিমা।

পূর্ণিমার বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বিষয়টিকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে। চিত্রনায়ক জায়েদ খান ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে পূর্ণিমা-রবিন দম্পতির বিয়ের ছবি পোস্ট করেছেন।

নায়িকাকে শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘অভিনন্দন। পূর্ণিমার নতুন জীবন সুন্দর হোক। অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।’

প্রসঙ্গত, ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে প্রথম বিয়ে হয় পূর্ণিমার। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যাসন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: