প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

পানির কল খুলে ফেসবুকে ব্যস্ত বাবা, বাথটাবে ডুবে শিশুকন্যার মৃত্যু

   
প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২২

ছোট কন্যা শিশুকে বাথটাবে গোসল করাচ্ছিলেন ড্যানিয়েল জেমস গ্যালাঘের (২৭)। মেয়ে লিয়াকে বাথটবে বসিয়ে গোসল করাতে গিয়ে ফেসবুকে ব্যস্ত হয়ে পড়েন তিনি। আর তাতেই ঘটে বিপর্যয়। বাথটাবে ডুবেই মৃত্যু হয় ছোট্ট লিয়ার। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে। খবর ডেইলি মেইল।

খবরে বলা হয়, নয় মাস বয়সী কন্যা শিশুকে বাথটাবে বসিয়ে পানি ছেড়ে দেন ড্যানিয়েল। কিন্তু পানি ছেড়ে রেখেই ধূমপান করতে বাইরে চলে যান তিনি। বাইরে গিয়ে ফেসবুকে ব্যস্ত হয়ে পড়েন। ৭ মিনিট পর হঠাৎ করে তার মনে পড়ে মেয়ের কথা। ফিরে এসে দেখেন বাথটাব পানিতে ভরে গিয়েছে, আর তাতে উপুড় হয়ে পড়ে রয়েছে শিশুকন্যার নিথর দেহ।

খবরে আরও বলা হয়, কন্যাকে হত্যার অভিযোগে বাবা ড্যানিয়েলকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন অস্ট্রেলিয়ার ব্রিসবেন কোর্ট। আদালতে দোষ স্বীকার করে নিয়েছেন ড্যানিয়েল।

উল্লেখ্য, এর আগেও কন্যাকে বাথটাবে রেখে অন্যত্র চলে গিয়েছিলেন ড্যানিয়েল। সেই ঘটনাকে কেন্দ্র করে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদও হয়ে যায় তার। কিন্তু সে যাত্রায় কন্যার প্রাণ বেঁচে গেলেও এবার আর বাঁচানো যায়নি তাকে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: