নোয়াখালীতে গৃহবধূ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৫:৪৫ পিএম

নোয়াখালীর সুবর্ণচরে রুনা (২৯) নামে গৃহবধূকে হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। শুক্রবার (২২ জুলাই) সকালে উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের নিহত গৃহবধুর বাড়ির সামনে এ কর্মসূচি পালন করে তারা।

এ সময় নিহতের মা ছকিনা খাতুন দাবি করেন, গত ১৫ জুলাই রাতে তার একমাত্র মেয়ে তিন সন্তানের জননী তাছলিমা বেগম রুনাকে হত্যা করে একটি গাছের সাথে ঝুলিয়ে রাখে তার স্বামী ইসমাইল হোসেন এবং তাছলিমার শ্বশুর মো. আবুল খায়ের মোল্লা ও শাশুড়ি শেফালী বেগম। এসময় তিনি ঘাতকর স্বামী ইসমাইল হোসেনের ফাঁসি ও তার বাবা, মাকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার বিচার দাবি জানান।

উল্লেখ্য, গত ১৫ জুলাই ভোরে অভিযুক্ত ইসমাইলের বাড়ির পেছনে একটি গাছের সাথে তাছলিমার ঝুলন্ত মরদেহ দেখতে পান এলাকাবাসী।পরে খবর পেয়ে চরজব্বার থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন।এ ঘটনায় নিহতের স্বামী ইসমাইলকে তাৎক্ষণিক আটক করেছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: