সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণা, প্রতারকের বাড়ীতে নারীর অনশন

প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৭:১০ পিএম

আরিফ হোসেন, চরফ্যাসন (ভোলা) থেকে: মো. হাসনাইন হোসেন নামের এক যুবককে তিন বছর আগে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে দেড় লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে কামরুল পাটোয়ারী নামের এক প্রতারকে বিরুদ্ধে। চাকরি দেয়ার আশ্বাস দিয়ে সময় ক্ষেপন করছে প্রতারক কামরুল।

এ ঘটনায় জয়নব বিবি বাদী হয়ে প্রতারক কামরুল পাটোয়ারীকে আসামী করে চরফ্যাসন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর থেকে কামরুল পলাতাক। শুক্রবার (২২ জুলাই) টাকা ফেরত চেয়ে হাসানাইনের মা জয়নব বিবি প্রতারক কামরুলের বাড়ীতে অনশণ শুরু করেন।

প্রতারক কামরুল পাটোয়ারী চরফ্যাশন উপজেলার ইসলামপুর ইউনিয়নের জনতা বাজার এলাকার আতর আলী পাটোয়ারী ছেলে। ভুক্তভোগী মোঃ হাসান হোসেন তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ০১নং ওয়ার্ডের মোঃ বেল্লাল হোসেন ও জয়নব বিবির ছেলে।

শুক্রবার (২২ জুলাই) হাসনাইনের মা জয়নব বিবি জানান, তার ছেলে মোঃ হাসনাইন হোসেন চট্রগ্রামে রাজমিস্ত্রির কাজ করেন। ছেলেকে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে প্রতারক কামরুল পাটোয়ারী তিন বছর আগে তার ছেলের কাছ থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা হাতিয়ে নেন। সেনাবাহিনীতে চাকরি না দিয়ে দীর্ঘদিন যাবত সময় ক্ষেপন করে আসছে কামরুল। কামরুল প্রতারণার করছে বিষয়টি বুঝতে পেরে চরফ্যাসনে তার এলাকার স্থানীয় পর্যায়ের লোকজনদের কাছে অভিযোগ দিলেও কাঙ্খিত অর্থ ফেরত পায়নি জয়নব বিবি।

এ ঘটনায় এক মাস আগে চরফ্যাসন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের পর থেকে কামরুল পলাতক। টাকা চেয়ে তার বাড়ীতে অনশণ শুরু করেন। চরফ্যাসন থানার ওসি মনির হোসেন জানান, ভুক্তভোগী হাসনাইনের মা জয়নব বিবি বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তার পর থেকে প্রতারক কামরুল পলাতক রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: