প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ভবনের সামনে খালি সিলিন্ডার ভিতরে অবৈধ সংযোগ

   
প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২২

কুমিল্লা নগরীর একাধিক ভবনের সামনে গ্যাস সিলিন্ডার রেখে সরকারি গ্যাস অবৈধ ভাবে ব্যবহার করা হচ্ছে। বাখরাবাদ গ্যাস কোম্পানির সূত্র জানায়, গ্যাস বিতরণ কোম্পানিকে বিভ্রান্ত করতে ইদানিং কিছু কিছু এপার্টমেন্ট গ্যাস সিলিন্ডার প্রদর্শন করে সরকারি বিতরণ কোম্পানির পাইপলাইনের গ্যাস অবৈধ ভাবে ব্যবহার করছে। বৈধ একটি বা ২টি সংযোগ রেখে বাকি ফ্লাট এপার্টমেন্টে অবৈধ গ্যাস ব্যবহার করা হচ্ছে।

সূত্র আরো জানায়, বৃহস্পতিবার কুমিল্লা নগরীর ঝাউতলার ইকবাল রহমান টাওয়ারে এই রকম একটি সংযোগ পায় বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ। বৈধ ২ টি সংযোগের ৭ টি চুলার সংযোগ থেকে মোট ৪৫টি চুলায় গ্যাস ব্যবহার করার আলামত পাওয়া যায়। গ্যাস সংযোগটি বিচ্ছিন্ন করা হয়েছে। পরিদর্শন করে দেখা যায়, কিছু এলপিজি সিলিন্ডার সামনে রাখা হয়েছে, যাতে পরিদর্শন টিমকে বিভ্রান্ত করা যায়।

বাখরাবাদ গ্যাস কোম্পানির ব্যবস্থাপক (ইঞ্জিনিয়ারিং সার্ভিস) প্রকৌশলী মীর ফজলে রাব্বী বলেন, আমরা এই রকম অবৈধ সংযোগ শনাক্তের চেষ্টা করছি। এরকম অনিয়ম করা ব্যক্তিদের সংযোগ বিচ্ছিন্নসহ জরিমানা করা হচ্ছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: