প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে সড়ক দূর্ঘটনা নিহত ২

   
প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

জেলার পাঁচবিবি উপজেলার বটতলী নামক স্থানে ট্রাক ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় শুক্রবার (২২ জুলাই) ২ জন নিহত ও একজন আহত হয়েছেন। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ২ জন হচ্ছেন ভ্যান চালক জিতেন সিং (৬০) ও ভ্যানের যাত্রী ইলিয়াস হোসেন (৭০)। শুক্রবার (২২ জুলাই) সকালে চার্জার ভ্যানে যাত্রী নিয়ে পাঁচবিবি যাওয়ার সময় পাঁচবিবি থেকে জয়পুরহাট অভিমূখে একটি ট্রাক আসার পথে জয়পুরহাট- পাঁচবিবি সড়কের বটতলী নামক (স্থানিয় লতিকচু হাটির মোড়) স্থানে মূখোমূখি সংঘর্ষ বাধে।

এ সময় তিনজন গুরুতর আহত হন। তাদেরকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা জয়পুরহাট আধুনিক হাসাপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে রেফার্ড করা হয়। শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকালে জিতেন সিং ও ইলিয়াস মারা যান বলে নিশ্চিত করেন ওসি পলাশ চন্দ্র দেব। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়। ওই দূর্ঘটনায় একজন শিশু আহত হলেও তার নাম জানা যায়নি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: