বিয়ে করলেন জাতীয় দলের ওপেনার

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ১২:১১ এএম

বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মুনিম শাহরিয়ার। শুক্রবার (২২ জুলাই) ফেসবুকে এক স্ট্যাটাসে বিয়ের করার কথা জানান তিনি। যদিও তার স্ত্রীর নাম কী, তা এখনো জানা যায়নি। মুনিম ফেসবুকে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, বিয়ে করেছি।’

বিয়ের দিন একটি সুখবরও পেয়েছেন মুনিম। তিনি ডাক পেয়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। যদিও নিজের প্রথম তিন ম্যাচে লাল সবুজদের হয়ে মোটেও পারফর্ম করতে পারেননি এ তারকা। ৩ ম্যাচে ওপেনিংয়ে নেমে তিনি করেছেন মাত্র ২৩ রান। মুনিমের সর্বোচ্চ রানের ইনিংসটি ১৭।

মুনিম জাতীয় দলের নজর কাড়েন গত বছর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে। বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে ওপেনিংয়ে নেমে ক্যারিবীয়ানদের মতো হার্ডহিটিং ব্যাট করেছিলেন তিনি। তখন কেউ কেউ বলেছিলেন, জাতীয় দল পেয়ে গেছে ভবিষ্যতের ওপেনার। যদিও তিন ম্যাচে এখনো তার ছিঁটেফোটাও দেখা যায়নি।

বিপিএলে ৬ ম্যাচে মুনিম রান করেছিলেন ১৭৮। যার গড় ২৯.৬৬ ও স্ট্রাইকরেট ১৫২.১৩। মুনিমের সর্বোচ্চ রানের ইনিংসটি ছিল ৫১। টুর্নামেন্টে ১৫টি চারের পাশাপাশি ১৩টি ছক্কাও হাঁকান তিনি।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: