ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্ব, প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ১২:৩৫ এএম

মাগুরার মহম্মদপুর চরঝামা এলাকায় ফুটবল খেলাকে নিয়ে দুই কিশোরের দ্বন্দ্বকে কেন্দ্র করে মারামারির ঘটনায় প্রতিপক্ষের শড়কির আঘাতে হাসিব (১৪) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। শনিবার (২৩ জুলাই) সন্ধ্যার কিছু সময় আগে স্থানীয় চর ঝামা স্কুল মাঠে এই ঘটনা ঘটে।

নিহত হাসিব মুন্সি (১৪) চর ঝামা গ্রামের মৃত নায়েক মুন্সীর পুত্র। সে স্থানীয় এক স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। এ ঘটনায় অন্তত ৫ জন আহতের খবর পাওয়া গেছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম জানান, আজ বিকালে মাগুরা মহম্মদপুর উপজেলার চর ঝামা এলাকার স্কুল মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে একই গ্রামের স্কুলপড়ুয়া কিশোর হাসিব মুন্সি ও সুমনের মাঝে দ্বন্দ্ব হয়। দ্বন্দ্বের এই ঘটনাকে কেন্দ্র করে সুমনের পিতা ইউসুফ (৩৫) আকস্মিক স্কুল মাঠে এসে শড়কি দিয়ে অপর কিশোর হাসিবের বুকে আঘাত করলে হাসিব নিহত হয়।

এ ঘটনায় প্রতিপক্ষ দুই পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। সংঘর্ষে আরও অন্তত পাঁচ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: