প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কীটনাশক পানে বৃদ্ধের আত্মহত্যা

   
প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কীটনাশক পানে এক বৃদ্ধের আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার (২৩ জুলাই) রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত ওই বৃদ্ধ রাধানগর ইউনিয়নের দুবইল (ঝিলিক বাজার) গ্ৰামের মৃত জাদু মন্ডলের ছেলে হাবিবুর রহমান (৬৬)। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি দীর্ঘদিন যাবত অসুস্থতায় ভুগছিল। যার ফলে সে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ওসি জানান।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার জানান, গত শনিবার (২৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে ওই ব্যক্তি পরিবারের লোকজনের অগোচরে একটি বাঁশ বাগানে গিয়ে কীটনাশক পান করে। পরে তাকে মুমূর্ষ অবস্থায় স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে রবিবার (২৪ জুলাই) ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় গোমস্তাপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: