ময়মনসিংহে দুই মাদকসেবীর কারাদণ্ড

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ০৬:৫৪ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে দুই ব্যক্তিকে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার (২৪ জুলাই) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই দন্ডাদেশ প্রদান করেন।

ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘খ’ সার্কেল’র পরিদর্শক চন্দন গোপাল সুর বিডি২৪লাইভকে বলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ’র নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের'খ’ সার্কেলের সাব-ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম তালুকদার ও তার চৌকশ একটি টিম গৌরীপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৬শ গ্রাম গাঁজা সহ দুই জনকে আটক করে।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে দন্ড দেয়া হয়। দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার বোকাইনগর ইউনিয়নের মোমিনপুর গ্রামের মৃত সালাম মিয়ার ছেলে মোঃ নাইয়ুম মিয়া (২৬)কে গাঁজা সেবন ও সংরক্ষণ করার অপরাধে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড সহ ৫শত টাকা অর্থদন্ড, এবং মইলাকান্দা ইউনিয়নের মেছিডেংগী গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে মোঃ কালা মিয়া ওরফে কালু মেম্বার (৬০)কে নয় মাসের বিনাশ্রম কারাদণ্ডসহ এক হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ অভিযান পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন দন্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। জব্দকৃত মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: