প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ মনিরুজ্জামান

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

অসামাজিক কার্যকলাপের দায়ে মহিলাসহ আটক ৩

   
প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২২

ভূরুঙ্গামারীতে একটি বাড়িতে অসামাজিক কার্যকলাপের দায়ে এক মহিলাসহ দুই খদ্দেরকে আটক করেছে এলাকাবাসী। পরে আটককৃতদের থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

এলাকাবাসীর অভিযোগ উপজেলার সদর ইউনিয়নের কামাত আঙ্গারিয়া হাসপাতাল পাড়া এলাকার আব্দুল বারেক ও জাহানারা বেগম দম্পতির সহযোগীতায় তাদের বাড়িতে মাদক ও দেহ ব্যবসা চলে আসছে। রবিবার (২৪ জুলাই) বিকালে স্থানীয়রা ওই বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় মহিলাসহ ৩ জনকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই খদ্দের ও এক মহিলাকে আটক করে। এ সময় তল্লাসী করে ঘরের ছাদের উপরে রাখা রঙের বালতির ভিতরে রাখা ১শ গ্রাম গাঁজা উদ্ধার করার সময় বাড়ির মালিক বারেক ও তার স্ত্রী জাহানারা বেগম পালিয়ে যায়।

আটককৃতরা হল উপজেলার পাথরডুবি গ্রামের মোস্তাফিজুর রহমানের স্ত্রী ফাতেমা বেগম (৩২) একই গ্রামের মৃত ফজর আলীর ছেলে মোঃ আয়নাল হক ও উত্তর ধলডাঙ্গা গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র মোঃ সিদ্দিক(৩২)। স্থানীয় আশানুর রহমান আশা, পলাশ, খোকন জানান, ওই বাড়িতে দীর্ঘদিন থেকে মাদক ও নারী দিয়ে অসামাজিক ব্যবসা চলে আসায় এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে বলে আমরা তাদের আটক করে পুলিশকে খবর দেই।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পুলিশ বাদী মামলা দায়ের পুর্বক আটককৃতদের জেলহাজতে প্রেরণ করাসহ বাড়ির মালিকের নামে মাদক দ্রব্য আইনে পৃথক মামলার প্রস্তুতি চলছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: