প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সর্বোচ্চ করদাতার সম্মান পেলেন অক্ষয় কুমার

   
প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, ২৫ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

বিনোদন জগত থেকে সবচেয়ে বেশি কর দাতার প্রশংসা পেলেন অক্ষয় কুমার। আয়কর বিভাগের থেকে বিশেষ সম্মানপত্রও দেওয়া হল অভিনেতাকে। সরকারি প্রতিবেদন অনুযায়ী, গত ৫ বছর ধরে এই রেকর্ড ধরে রেখেছেন তিনি। বর্তমানে তিনি দেশে নেই টিনু দেশাইয়ের সঙ্গে একটি ছবির শুটে ব্রিটেনে রয়েছেন অক্ষয়। তার পক্ষে তার টিমের সদস্যরা আয়কর বিভাগের সম্মাননাপত্র গ্রহণ করেছেন।

পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, হাতে থাকা সিনেমার সংখ্যা হোক বা ব্র্যান্ড এনডর্সমেন্ট, অক্ষয় বরাবরই থাকেন এগিয়ে। তাই সবচেয়ে বেশি করদাতা হিসেবে তার নাম সামনে আসায় সত্যি অবাক হওয়ার কিছু নেই।’ অক্ষয় কুমারের সেই সম্মানপত্র ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভীষণ খুশি তারকার ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের বন্যা বইয়ে দিয়েছেন।

অক্ষয়কে শেষ দেখা গিয়েছে ‘সম্রাট পৃথ্বীরাজ’-এ মানুষী চিল্লরের সঙ্গে। যদিও বক্স অফিসে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবিখানা। সেভাবে ব্যবসাও করতে পারেনি।

সামনে একাধিক ছবি মুক্তি পাবে তার, রক্ষা বন্ধন, রামসেতু, সেলফি। হাতে রয়েছে ‘ওহ মাই গড ২’-ও। সমন্থার সঙ্গে সম্প্রতি দুজন হাজির হয়েছিলেন কফি উইথ করণ-এ করণ জোহরের অতিথি হয়ে। সেখানে অভিনেতা কথা বলেন, সোশ্যাল মিডিয়ার তাকে ‘কানাডা কুমার’ বলে ট্রোল করা নিয়ে। আসলে কানাডার নাগরিকত্ব নিয়েছিলেন অক্ষয় বেশ কয়েকবছর আগে। ২০১৯ সালে ফের ভারতের নাগরিকত্বের জন্য আবেদন করেছেন তিনি।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: