রংপুর সিটি নির্বাচনে তুষার কান্তি মন্ডলকে নৌকার প্রার্থী করার দাবি

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ১২:০৬ পিএম

আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডলকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী করতে দাবি তুলেছে নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধায় নগরীর পশুরাম থানার বুড়িরহাট এলাকায় রংপুর মহানগর উন্নয়ন ফোরামের আয়োজনে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে এ দাবি জানান নেতাকর্মীরা।

বক্তারা বলেন, আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মেয়র প্রার্থী হওয়ার ইচ্ছা পোষন করে বিগত ২০১৮ সাল থেকে রংপুর সিটি কর্পোরেশন এলাকার ১৮৬ টি মৌজা ও ৯৫২টি পাড়া মহল্লায় খুলি ও উঠান বৈঠক করে আসছেন। গত ঈদুল ফিতর ও ঈদুল আযহায় মেট্রোপলিটন ৬টি থানায় ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ধারাবাহিক ভাবে করে আসছেন। জনগনই তার ক্ষমতার মূল উৎস। যে কেউ নির্বাচন করুন না কেন তৃনমূলের জনগনের পাশে যেতে হবে যাহা তুষার কান্তি মন্ডল করে যাচ্ছি।

এসময় ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক ছাত্র নেতা বাবু তুষার কান্তি মন্ডল। আলোচনা সভায় মহানগর উন্নয়ন ফোরামের সহ-সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পশুরাম থানা আওয়ামী লীগের সভাপতি ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হারাধন রায় হারা, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মনোয়ারুল ইসলাম লেবু, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোখলেছুর রহমান তরুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল বলেন, রংপুর সিটির মানুষ উন্নত নাগরিক সেবা থেকে যে বঞ্চিত হয়েছেন গত ৫ বছরে তারা তা হাড়ে হাড়ে বুঝতে পেরেছেন। সিটির ৩৩ টি ওয়ার্ডেই নেতাকর্মীদের পাশাপাশি সাধারন মানুষের নৌকা মার্কার প্রতি ব্যাপক সাড়া দেখেছি।তাই আগামী রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা নিয়েই নির্বাচন করবো আমি। রংপুরের মানুষকে উন্নয়ন থেকে আর বঞ্চিত হতে দিব না। পরে আলোচনা সভা শেষে নেতাকর্মীদের মনোবল চাঙ্গা রাখতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, এর আগে রংপুর মহানগরের তাজহাট, হাজীরহাট ও হারাগাছ থানা এলাকায় এ ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: