কমেন্টে ভক্তের বায়োডাটা চাইলেন তাহসান!

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ১২:৫৩ পিএম

সুর ও অভিনয়ে হৃদয় মাতানো গুণী শিল্পী তাহসান। বহু প্রতিভায় তিনি বাঙালি হৃদয় জয় করেছেন। একই ধারায় তিনি গান, অভিনয়, লেখক সঙ্গে শিক্ষকও। তবে গান ও অভিনয় দিয়েই বেশি সময় পার করছেন। জনপ্রিয় এই তারকা সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব। নিজের নানা রকম আপডেট দিয়ে থাকেন সেখানে।

হোক কনসার্ট বা কোথাও ঘুরতে যাওয়া সব কিছুই নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন এই তারকা। এবারও তার ব্যতিক্রম হয়নি। বর্তমানে নিজের নতুন মিউজিক ভিডিওর কাজ করতে দেশের বাইরে অবস্থান করছেন তিনি। সেখানের নানা ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে, চা বানানোর চেষ্টা করছেন তাহসান। আশেপাশে সবুজ আর সবুজ।

তার মাঝেই কাঠ সাজিয়ে নিচ্ছেন। সাথে সাথে নিজের সিঙ্গেল কিছু ছবির পোজও দিয়েছেন। যেখানে তাহসান ক্যাপশন দিয়েছেন, ‘কোনো এক ভোরে ধোঁয়া ওঠা চায়ের কাপে, তোমার সাথে সকাল দেখবো, সেই তুমি কে?। ক্যাপশনের নিচে হ্যাশট্যাগ দিয়েছেন, সেই তুমি কে, নিউজ মিউজিক ভিডিও এবং চা বানানোর ভান করি।

তাহসানের স্ট্যাটাস মানেই হাজার হাজার লাইক ও কমেন্টস। তবে তাহসানের এই পোস্টের নিচে এক নারী কমেন্টস করে লিখেছেন, সেই তুমি হলাম...আমি। মজার বিষয় হল, সেই কমেন্টসে তাহসানের আইডি থেকে রিপ্লাই আসছে, ভায়োডাটা ইনবক্স করেন। তাহসানের সেই রিপ্লাইতে সাড়ে তিন হাজারেরও বেশি লাইক পড়েছে। মন্তব্য করেছেন অনেকে। অনীক জানিয়েছেন, তাহসানের মেন্টরদের থেকে হয়ত কেউ রিপ্লাই দিয়েছেন। তবে যেটাই হোক, তাহসানের এমন মন্তব্যে উপভোগ করেছেন তার ভক্ত ও অনুরাগীরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: