রাবি’র ভর্তি পরীক্ষায় আরএমপি’র উদ্যোগ

   
প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, ২৫ জুলাই ২০২২

ছবি: প্রতিনিধি

মোঃ শাহালাল ইসলাম, রাজশাহী থেকে: আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মোঃআবু কালাম সিদ্দিক মহোদয় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান/স্নাতক শ্রেণীতে ভর্তি পরীক্ষা নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে বিশ্ববিদ্যালয় এলাকার ট্রাফিক ব্যবস্থাপনা-সহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি মাঠ পর্যায়ে থেকে তদারকি করেন।

এবারের রাবি’র ভর্তি পরীক্ষায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পুরো এলাকাকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে এবং কঠোর পুলিশি নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পরীক্ষায় জালিয়াতি রোধে বিশ্ববিদ্যালয় এলাকায় সাদা পোশাকে ৩ শত এর অধিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ কমিশনারের উদ্যোগে আরএমপি’র পক্ষ থেকে পরীক্ষার্থী ও অভিভাবকদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মো: সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) জনাব মো: মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মো: রশীদুল হাসান পিপিএম ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মো: সাজিদ হোসেন-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: