ডেপুটি স্পিকারের জানাজায় লাখো মানুষের ঢল

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০৮:১১ পিএম

গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা- ৫ আসনের সাংসদ সদস্য ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার আলহাজ্ব অ্যাডভোকেট ফজলের রাব্বি মিয়া (৭৬) এমপির দ্বিতীয় জানাজা নামাজ নিজ এলাকা ভরত খালি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ জুলাই) বিকালে মরহুমের জানাজায় গাইবান্ধার সাত উপজেলার প্রায় লাখো মানুষ অংশ নেন। জানাজার নামাজে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, গোবিন্দগঞ্জ আসনের সাংসদ মনোয়ার হোসেন চৌধুরী এমপিসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে দুপুর ২টা ৫০ মিনিটে সশস্ত্র বাহিনীর হেলিকপ্টারে করে সাঘাটা উপজেলা সদর বোনারপাড়া কাজী আজাহার আলী উচ্চ বিদ্যালয় মাঠে পৌঁছায়। জানাজার আগে মুক্তিযোদ্ধা মরহুমের প্রতি গাইবান্ধা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়।

প্রিয় মানুষকে শেষবারের মত দেখতে জনস্রোতে পরিণত হয় ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠ। উপঁচে পড়া ভিড়ের মাঝে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়।

এর আগে সকাল ১০টা ৩০ মিনিটে বাংলাদেশ জাতীয় ঈদগাহ মাঠ প্রাঙ্গণে আলহাজ্ব ফজলে রাব্বির প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়৷ বাদ আসর সাঘাটা উপজেলার গটিয়ায় তার শেষ জানাজার নামাজ শেষে পারিবারিক কবর স্থান দুই ছেলের পার্শ্বে তাকে দাফন করা হয়। বিষয়টি নিশ্চিত করছেন মরহুমের ছোট ভাই অধ্যক্ষ ফরহাদ রাব্বী।

উল্লেখ্য, ২০২১ সালের জুনে ফজলে রাব্বী মিয়ার পেটে টিউমার অপারেশন হয়। তবে অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আগস্টে তাকে ভারত নেওয়া হয়। ১৪ দিন পর সেখান থেকে তাকে মার্কিন যুক্তরাষ্ট্রের মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি করা হয়। ১৫ দিন পর ২০২২ সালের ২২ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ঐ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফজলে রাব্বী মিয়া মৃত্যুবরণ করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: