ময়মনসিংহে হত্যা মামলায় তিন ছিনতাইকারীর যাবজ্জীবন

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০৮:৪৪ পিএম

ময়মনসিংহে বিশ্বজিৎ কুন্ডু হত্যা মামলায় তিন ছিনতাইকারীর যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে ১০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে ৬ মাসের সাজা প্রদান করা হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলেন, মহানগরীর পুরোহিতপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে সুমন ওরফে পেটকাটা সুমন, ব্রাহ্মপল্লী এলাকার আব্দুল জব্বারের ছেলে কামরুল হাসান, শেওড়া ডিবি রোড এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে সারোয়ার হোসেন ওরফে শাওন। সোমবার (২৫ জুলাই) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ হেলাল উদ্দিন এই রায় প্রদান করেন। জেলা ও দায়রা জজ আদালতের ব্যাঞ্চ সহকারী মুজিবুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রায়ের সময় মামলার এক নম্বর আসামী সুমন ওরফে পেটকাটা সুমন পলাতক থাকলেও কামরুল হাসান ও সারোয়ার হোসেন ওরফে শাওন উপস্থিত ছিলেন। মামলার বিবরনে জানা জায়, ২০১৫ সালের ২ জুন ভোরে নগরীর গাঙ্গীনারপাড় এলাকায় অজ্ঞাত ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বিশ্বজিৎ কুন্ডু মারা যায়। পরে পুলিশ বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। তদন্ত শেষে ৩ জনের নামে মামলার চুড়ান্ত চার্জশিট দেয় পুলিশ। আদালত দীর্ঘ শুনানি শেষে এই রায় প্রদান করেন। বিশ্বজিৎ কুন্ডু নগরীর বিদ্যাময়ী স্কুলের বিপরিত পাশে বসবাস করতেন। তিনি পেশায় পরিবহন শ্রমিক ছিল।

মামলায় রাষ্টপক্ষের এপিপি ছিলেন রেজাউল করিম দুলাল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: